বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal-Ranbir: অ্যানিম্যালের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছেন রণবীর! সোশ্যাল মিডিয়া জুড়ে কেবলই সেই ভাইরাল ক্লিপ

Animal-Ranbir: অ্যানিম্যালের জন্য সম্পূর্ণ নগ্ন হয়েছেন রণবীর! সোশ্যাল মিডিয়া জুড়ে কেবলই সেই ভাইরাল ক্লিপ

নগ্ন অবস্থায় রাস্তা দিয়ে হেঁটে আসছেন রণবীর!

Animal-Ranbir Kapoor: অ্যানিম্যাল ছবির একটি দৃশ্যে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দেন রণবীর! সম্প্রতি সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

রণবীর কাপুর একেবার অদেখা, মারমার কাটকাট রূপে ধরে দিয়েছেন অ্যানিম্যাল ছবিতে। তাঁর লুকস থেকে অ্যাকশন সবেতেই মুগ্ধ দর্শকরা। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি সবেই ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। এর মধ্যেই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা, উন্মাদনা কোনওটারই শেষ নেই। বক্স অফিসেও দারুণ সাড়া পেয়েছে এই ছবিটি। নিজের ক্যারিশমায় মুগ্ধ করেছেন রণবীর। তবে সম্প্রতি এই ছবির একটি ক্লিপ দারুণ ভাইরাল হয়েছে। সেখানে রণবীর কাপুরকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাচ্ছে।

অ্যানিম্যালে রণবীরের নগ্ন দৃশ্য ভাইরাল

হ্যাঁ, একেবারেই ঠিক পড়লেন অ্যানিম্যাল ছবির একটি দৃশ্যে রণবীর সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন। আর সেই দৃশ্যের ভিডিয়ো ক্লিপ সম্প্রতি ভাইরাল হয়েছে। এই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে রণবীর নগ্ন অবস্থায় হেঁটে আসছেন। ভাইরাল ক্লিপ দেখে মনে হচ্ছে তিনি ছবিতে অনিল কাপুরের যে বাড়ি দেখানো হয়েছে সেই দিকেই ওই অবস্থায় হেঁটে আসছেন। তাঁর এই রূপ দেখে রশ্মিকা মন্দানাকে অর্থাৎ এই ছবিতে তাঁর স্ত্রী তাঁর দিকে হতচকিত হয়ে তাকিয়ে আছেন। যদিও সম্প্রতি সেই ভিডিয়োগুলো সরিয়ে নেওয়া হয়েছে টুইটার থেকে ছবির নির্মাতারা কপিরাইট ক্লেম করার পর।

আরও পড়ুন: ফিল্ম ক্রিটিকদের তোয়াক্কা না করে বক্স অফিসে অ্যানিমাল জ্বর, বিশ্বজুড়ে প্রথম দিন কত কামাল রণবীরের ছবি

আরও পড়ুন: 'ভাবতেই পারছি না...' অমিতাভের কুলির ৪০ বছর পার! বাবার ছবির বক্স অফিসে আয় নিয়ে কী লিখলেন অভিষেক?

তবে কেবল রণবীরের এই নগ্ন দৃশ্য নয়, রণবীর এবং রশ্মিকার ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল হয়েছে এই ছবি থেকে। এমনকি তৃপ্তি দিমরির সঙ্গে রণবীরের একটি সিন নিয়েও বেশ চর্চা চলছে দর্শকদের মধ্যে। ফলে সবট মিলিয়ে সন্দীপ রেড্ডি ভাঙার এই ছবি যে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে সেটাই বলা যায়।

অ্যানিম্যাল প্রসঙ্গে

অ্যানিম্যাল ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মন্দানাকে। সন্দীপ রেড্ডি ভাঙা এই ছবিটির পরিচালনা করেছেন। সদ্যই প্রকাশ্যে এসেছে যে অ্যানিম্যাল ছবির সিক্যুয়েল আসতে চলেছে। সেখানে থাকবে রণবীর কাপুরের দ্বৈত চরিত্র।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নন্দীগ্রাম দিবসকেই বেছে নিলেন অভিষেক, উত্তর থেকে দক্ষিণে পাঁচটি মেগা জনসভা Best Dry Fruit: এই শুকনো ফলগুলি শরীরের জন্য দারুণ ভালো! কোন কোনটি আপনার খাওয়া উচিত অসুস্থ হওয়া সত্ত্বেও মেলেনি ছুটি, আত্মহত্যার চেষ্টা বাঁকুড়ার স্বাস্থ্যকর্মীর স্নেডেনের পরিকল্পনায় সায় দেয়নি BCCI-AUS বোর্ড! অভিযোগ ওড়ালেন নিক হকলে পরিবারকে দেওয়া হল দুই মৃত শিশু, কিন্তু যমজ হয়নি প্রসূতির, বলছে হাসপাতাল IPL 2024: শীঘ্রই ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন পন্ত, দিনক্ষণ বলে দিলেন সৌরভ নতুন চাকরির অফারের বন্যা বইবে, আসবে টাকা! মার্চে এই গোচরে লাভবান কুম্ভ সহ কারা? বাইক ভাড়া নিয়েই ঘোরা যাবে দিঘা, মন্দারমণিতে, চালু হচ্ছে নয়া পরিষেবা 'স্যারের' নাম করে কি মেসেজ আসছে আপনার কাছেও? সাবধান করল কলকাতা পুলিশ ‘দলটাকে অনেকে জমিদারি ভাবছে’ সায়নীর সভায় ডাক না পেয়ে বিস্ফোরক TMC নেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.