বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: কলেজ পড়ুয়ার রোলের জন্য অডিশন দেন স্কুলের জামায়! আলিয়াকে নিয়ে চিন্তায় ছিলেন মা সোনি

Alia Bhatt: কলেজ পড়ুয়ার রোলের জন্য অডিশন দেন স্কুলের জামায়! আলিয়াকে নিয়ে চিন্তায় ছিলেন মা সোনি

স্কুল ইউনিফর্ম পরে SOTY-র জন্য অডিশন দেন আলিয়া ভাট

সম্প্রতি রেড সি ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ অংশ নিয়েছিলেন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি অভিনেত্রী। ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পর্কে কথা বলেছেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর জন্য প্রথমবার কেজো-র সঙ্গে দেখা করার সময় কী করেছিলেন আলিয়া, সেকথা জানিয়েছেন।

২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসে সুপার হিট হয়েছিল করণ জোহর পরিচালিত ওই ছবি। সম্প্রতি করণ জোহরের সঙ্গে প্রথম সাক্ষাতের সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন আলিয়া। 

যাঁরা খুব কাছ থেকে করণ এবং আলিয়াকে চেনেন, তাঁরা ভালো করেই জানেন এই দুই সেলেবের মধ্যে খুব ঘনিষ্ঠ সম্পর্ক। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে একসঙ্গে কাজ করার সময়ই তাঁদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। আরও পড়ুন: একসঙ্গে ছুটি পেলে কী করেন ভিকি-ক্যাট? ‘বাড়িতে বসে...’ গোপন কথা ফাঁস অভিনেতার

সম্প্রতি রেড সি ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এ অংশ নিয়েছিলেন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি অভিনেত্রী। ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পর্কে কথা বলেছেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর জন্য প্রথমবার কেজো-র সঙ্গে দেখা করার সময় কী করেছিলেন আলিয়া, সেকথা জানিয়েছেন।

আলিয়া জানান, 'আমি যখন স্কুলে ছিলাম তখন স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এর জন্য করণ জোহরের সঙ্গে দেখা করার জন্য আমাকে ডাকা হয়েছিল। আমি তখন ক্লাস ১১-এ পড়তাম। আক্ষরিক অর্থে স্কুল থেকে বাড়ি যাচ্ছিলাম, তাই আমি ইউনিফর্মে ছিলাম। সেই সময় অনেকটা নাদুসনুদুস ছিলাম, ফ্রেঞ্চ ফ্রাই খেতে খুব ভালোলাগত। আমি ভেবেছিলাম, 'আমি দেখতে দুর্দান্ত, এতো কোনও ভুল নেই।' আমি ওর অফিসে গিয়েছি, ও আমাকে ব্যক্তিগত ভাবে বলেছিল, মনের মতো আমি। আমাকে একটি অডিশন দিতে বলেছিল'। অভিনেত্রী জানিয়েছেন, অডিশন কি ছিল সেই সময়ে তিনি জানতেন না। কিন্তু তবুও তিনি এগিয়ে গিয়েছিলেন এবং বাকিটা ইতিহাস।

গালি বয় অভিনেত্রী আরও জানিয়েছেন, প্রথম সিনেমার সময় তিনি স্কুলে পড়তেন। এই কারণেই তার মা সোনি রাজদান এত কম বয়সে অভিনয় করার সিদ্ধান্ত নিয়ে কিছুটা দ্বিধায় ছিলেন। তবে তার বাবা মহেশ ভাট তার সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.