বাংলা নিউজ > বায়োস্কোপ > Minakshi-Durnibar: পরকীয়ায় মজেছেন দুর্নিবার, ঘর ছাড়লেন মীনাক্ষি? ফের বিচ্ছেদের খবর টলিউডে
বিয়ে ভাঙতে চলেছে দুর্নিবার আর মীনাক্ষির?

Minakshi-Durnibar: পরকীয়ায় মজেছেন দুর্নিবার, ঘর ছাড়লেন মীনাক্ষি? ফের বিচ্ছেদের খবর টলিউডে

  • ঘনিষ্ঠ মহল বলছে নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার। তার জন্যই হাতের বাইরে চলে গিয়েছে পরিস্থিতি। দাম্পত্য কলহ এমন জায়গায় পৌঁছেছে যে দুর্নিবারের ঘর ছেড়েছেন মীনাক্ষি।

বিয়ে ভাঙতে চলেছে টলিউডের আরও এক জুটির। দেবলীনা-তথাগত, সোহিনী-রণজয়, অনুপম-পিয়ার পর আলাদা হওয়ার খবর মিলল দুর্নিবার সাহা আর মীনাক্ষির। দাম্পত্য কলহ এমন জায়গায় পৌঁছেছে যে দুর্নিবারের ঘর ছেড়েছেন মীনাক্ষি। 

ঘনিষ্ঠ মহল বলছে নতুন সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার সাহা। তার জন্যই হাতের বাইরে চলে গিয়েছে পরিস্থিতি। বাংলা গানের জগতে এখন খ্যাতনামা নাম দুর্নিবার। তাঁর ইউটিউব চ্যানেলও বেশ জনপ্রিয়। প্রেম করেই বিয়ে করেছিলেন মীনাক্ষিকে। বিয়ের বছরখানেক যেতে না যেতেই এ কী হল!

প্রসঙ্গত, ২০১৫ তে ‘সারেগামাপা’-র মঞ্চে দুর্নিবারকে প্রথম দেখেছিলেন মীনাক্ষি মুখোপাধ্যায়। এরপর রূপকথার গল্পের মতো একে অপরের কাছাকাছি চলে আসেন। সম্পর্কের ২ বছরের মাথায় অর্থাৎ ২০১৭ সালে আইনি মতে বিয়ে সেরে ফেলেন তাঁরা। তারপর ২০২১ সালে সামাজিক বিয়ে করেন। লাল বেনারসিতে সেজে বিয়ে করেছিলেন সব নিয়ম মেনেই। হয়েছিল আইবুড়ো ভাত, মেহেন্দি, সংগীত, গায়ে হলুদ-- সবটা। তবে ছবির মতো সুন্দর সব কিছুতে ফাটল ধরল বড়ই চটজলদি। আরও পড়ুন: দুর্নিবার একটানা কতদিন থাকে গরমে স্নান না করে! ফাঁস বউ মীনাক্ষির

ঘর ভাঙার খবর চারিদিকে ছড়িয়ে পড়লেও মুখ খুলতে চায়নি কেউই। মীনাক্ষি সরাসরি এড়িয়ে গিয়েছেন সংবাদ মাধ‍্যমের প্রশ্ন। যোগাযোগ করা যায়নি দুর্নিবারের সঙ্গেও। তবে মনে কষ্ট পেয়েছেন দুর্নিবার-মীনাক্ষির ভক্তরা। 

বন্ধ করুন