বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: সামাজিক বিয়ের আগেই ভাঙছে আইনি বিয়ে, সিরিয়াল নায়কের মনে এখন প্রেমের নতুন ‘ফড়িং’

Tollywood Gossip: সামাজিক বিয়ের আগেই ভাঙছে আইনি বিয়ে, সিরিয়াল নায়কের মনে এখন প্রেমের নতুন ‘ফড়িং’

বিয়ে ভাঙার আগেই সহ-অভিনেত্রীর প্রেমে সিরিয়ালের নায়ক। (প্রতীকী ছবি)

টলিউডের আকাশে-বাতাসে ঘোরে নতুন প্রেমের গল্প। আজ এর সঙ্গে তো কাল ওর। এবার কে কাকে মন দিল?

টলিউডে সম্পর্ক ভাঙা-গড়ার গল্প কিছু নতুন নয়। এই গদগদ প্রেম তো কাল মুখ দেখাদেখি বন্ধ, একে-অপরের নামে কাদা ছোঁড়াছুড়ি। কেউ কেউ হয়তো এসব গুজব বলে উড়িয়ে দেবেন, তবে সেই কথাতেই তো আছে, যা রটে কিছুটা তো ঘটে। এবার যেমন শোনা যাচ্ছে সিরিয়ালের নামি নায়ক বিয়ে ভাঙতে না ভাঙতেই নতুন করে প্রেমে করেছেন। 

বছরখানেক আগেই সেরে রেখেছিলেন রেজিস্ট্রি। ছাদনাতলায় কথা ছিল এই ডিসেম্বরেই। কিন্তু তার আগেই পথ হয় আলাদা। এই অভিনেতা মিডিয়াকে জানিয়ে দেন, আমরা আর একসঙ্গে থাকছি না। যেই মেয়েটির সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল নায়কের সে তো কোনও কথাই বলতে চায়নি। কাজের ব্যস্ততার দোহাই দিয়েছে। 

আর হবে নাই বা কেন, বাংলা ছবিতে প্রথমবার কাজ করেছেন যে। আগেও অবশ্য বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন। নায়কের সঙ্গেও তো আলাপ সেটেই। সেই সিরিয়ালে তাঁরা ছিলেন দেওর-বৌদি। তবে ওই যে বলে, বড় পরদার ব্যাপারটাই আলাদা! তাও এমন সিনেমা যাতে নামাঙ্কিত রয়েছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার। 

এই নায়িকার থেকে মন উঠে গেলেও ‘ব্যাঙ্ক অ্যাকাউন্ট’ বদলানোর মত জীবনে নতুন নায়িকা খুঁজে নিয়েছেন তিনি। লাইফে এন্ট্রি নিয়েছে নতুন ‘ফড়িং’ থুরি প্রেম। একই ধারাবাহিকে কাজ করেন দুজন। অনস্ক্রিন সম্পর্কটা প্রেমের না হলে কী হবে, অফস্ক্রিনে একে-অপরকে চোখে হারাচ্ছেন। তবে খবরটা এখনই জানাতে চাইছেন না কাউকে। আসলে প্রথম বিয়েটা সবে ভেঙেছে, যাতে গার্হস্থ্য হিংসারও অভিযোগও আছে!  

বন্ধ করুন