বাংলা নিউজ > বায়োস্কোপ > Ameesha Patel-Shah Rukh Khan: গদর ২-র সাকসেস পার্টিতে শাহরুখকে দেখেই লজ্জায় লাল আমিশা, জড়িয়ে ধরলেন কিং খানকে

Ameesha Patel-Shah Rukh Khan: গদর ২-র সাকসেস পার্টিতে শাহরুখকে দেখেই লজ্জায় লাল আমিশা, জড়িয়ে ধরলেন কিং খানকে

গদর ২-র সাকসেস পার্টিতে শাহরুখকে দেখেই লজ্জায় লাল আমিশা

Ameesha Patel-Shah Rukh Khan: গদর ২ -র সাকসেস পার্টিতে মুখোমুখি শাহরুখ খান এবং আমিশা প্যাটেল। কিং খানকে দেখে রীতিমত লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী।

গত শনিবার, ২ সেপ্টেম্বর ধুমধাম করে অনুষ্ঠিত হয়ে গেল গদর ২ -র সাকসেস পার্টি। আর এই পার্টিতে বলিউডের তাবড় তাবড় রথী মহারথীরা সব হাজির ছিলেন। বাদ যাননি শাহরুখ খান। সেখানে আমিশা প্যাটেলের মুখোমুখি হন তিনি। আর সামনে কিং খানকে দেখে রীতিমত ব্লাশ করতে শুরু করেন তিনি।

এদিন শাহরুখ খান তাঁর স্ত্রী গৌরী খানের হাত ধরে অনুষ্ঠানে আসেন। অন্যদিকে আমিশা প্যাটেলকে সোনালি রঙের একটি শিমারি গাউনে দেখা যায়। অনুষ্ঠানের মাঝে তাঁদের একে অন্যকে দেখে হেসে কথা বলেন। শাহরুখ খান তাঁর হাত ধরে বেশ অনেকক্ষণ কথা বলার পর অভিনেত্রী তাঁকে জড়িয়ে ধরেন। এই সময় রীতিমত ব্লাশ করছিলেন তিনি। যেন কোনও অভিনেত্রী নন তিনিও কিং খানের গুণমুগ্ধ, ফ্যান গার্ল। আর তাঁদের দুজনের এই মুহূর্তটি ভাইরাল হয়ে গিয়েছে বর্তমানে।

আরও পড়ুন: 'ঢাই কিলো কা...' বুদ্ধির জোরে আইনস্টাইনকে টক্কর দিতেন সানি! বললেন, 'আমার ১৬০ আইকিউ ছিল'

আরও পড়ুন: 'ওর রক্ত পরীক্ষা করানো হয়...', দেবের অসুস্থতা নিয়ে মুখ খুললেন 'অজিত' অম্বরীশ

গদর ২ -র সাকসেস পার্টিতে শাহরুখ খান ছাড়াও এদিন সলমন খান, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, রাজকুমার রাও, কৃতি শ্যানন, সারা আলি খান, গৌরী খান, প্রেম চোপড়া, সঞ্জয় দত্ত, প্রমুখ উপস্থিত ছিলেন। বাদ যাননি সানি দেওলের বাবা ধর্মেন্দ্র এবং ভাই ববি দেওল।

২০০১ সালে মুক্তি পাওয়া গদর এক প্রেম কথার সিকুয়েল হিসেবে দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেল গদর ২। আর তাতেই কেল্লাফতে। নস্টালজিয়ায় ভর করে ২৪ তম দিনেই ৫০০ কোটির গণ্ডি ছুঁল এই ছবি। যদিও সাকসেস পার্টি যখন অনুষ্ঠিত হয় তখন এটি সবে ৪৮০ কোটির গণ্ডি পেরিয়ে ছিল। এখানে আবারও তারা সিং হয়ে সানি দেওল এবং সাকিনা হয়ে আমিশা প্যাটেল ধরা দিয়েছেন। গল্পে দেখানো হয়েছে ক্রাশ ইন্ডিয়া মুভমেন্টের সময় কী করে তারা সিং পাকিস্তান থেকে ছেলেকে উদ্ধার করে আনেন সেই গল্প।

বন্ধ করুন