বাংলা নিউজ > বায়োস্কোপ > Krushal-Adrija: ব্রেকআপের জল্পনায় জল! আলোর উত্সবে ‘রানঝনা’ ক্রুশলের সঙ্গে ঘনিষ্ঠ অদ্রিজা
প্রেমের জোয়ারে ভাসছেন ক্রুশল-আদ্রিজা
প্রেমের জোয়ারে ভাসছেন ক্রুশল-আদ্রিজা

Krushal-Adrija: ব্রেকআপের জল্পনায় জল! আলোর উত্সবে ‘রানঝনা’ ক্রুশলের সঙ্গে ঘনিষ্ঠ অদ্রিজা

  • সাত মাস পর সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে অদ্রিজা-ক্রুশল। উত্তেজিত অনুরাগীরা। 

আলোর উত্সবের সঙ্গে ক্রুশল-অদ্রিজার ‘রিসতা’ বোধহয় একটু বেশি স্পেশ্যাল।গত বছর দীপাবলিতে ক্রুশল-অদ্রিজার ঘনিষ্ঠতা দেখবার পর থেকেই ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। এরপর একসঙ্গে গোয়ায় ছুটি কাটাতে যাওয়া থেকে একসঙ্গে শান্তিনিকেতনে দোল উদযাপন করা- এই চর্চিত জুটির প্রেম একটা সময় ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই সব কেমন থমকে গিয়েছিল। 

কিন্তু দীপাবলিতে ফের একসঙ্গে অদ্রিজা-ক্রুশল! হ্যাঁ, সাত মাস পর নেটমাধ্যমে একসঙ্গে ধরা দিলেন দুজনে। তাও পুরো প্রেমে মাখামাখি অবস্থায়। সোনম-ধনুশের ‘রানঝনা’ ছবির গানে রোম্যান্টিক ডান্স স্টেপ করলেন দুজনে।অদ্রিজার পরনে সাদা ক্রপ টপ আর নীল রঙা স্কার্ট, ক্রুশল পরেছেন সাদা পাঞ্জাবি আর লাল রঙা চোস্তা। চোখে চোখে, হাতে হাত, পরস্পরকে কাছে টেনে নিলেন ক্রুশল-আদ্রিজা। আলোর রোশনাইতে সাজানো প্রেক্ষাপটে রোম্যান্স ঝরে পড়ল প্রতি মুহূর্তে। 

ভিডিয়োর ক্যাপশনে ক্রুশল লিখেছেন, ‘দিওয়ালি রিল’। তবে এই রিলের পিছনের রিয়ালিটি আসলে কী? নায়িকার ঘনিষ্ঠ সূত্র বলছে ক্রুশল-অদ্রিজার ব্রেকআপ আদতে কোনওদিনই হয়নি। দুজনের সম্পর্কের ডোর খুব মজবুত। শুধু লোকচুক্ষর আড়ালে রাখতে চাইছিলেন নিজেদের এই সম্পর্কটা। সেইকারণেই সোশ্যাল মিডিয়ায় দীর্ঘসময় একসঙ্গে ধরা দেননি দুজনে। 

ফ্যানেরা দারুণ খুশি দুজনকে একসঙ্গে দেখে। একজন লিখেছেন, ‘কতোদিন পরে তোমাদের একসঙ্গে দেখলাম, খুব ভালোলাগছে’। কেউ লিখেছেন, ‘যাক বাবা, ফাইনালি’। কেউ কেউ অবশ্য নেতিবাচক মন্তব্যও করেছেন। ক্রুশলকে নাকি স্বস্তিকা বা আঁচলের সঙ্গেই বেশি ভালো লাগে এমনটা মত তাঁদের। নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি দুজনেই। মুখে বলেন, ‘আমরা শুধুই ভালো বন্ধু’। এখন দেখবার সাত মাসের ছবি খরা কাটবার পর, আনুষ্ঠানিকভাবে এই সম্পর্কের কথা কবে স্বীকার করবেন তাঁঁরা। এই মুহূর্তে জিটিভির ধারাবাহিক ‘রিসতো কা মানঝা’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ক্রুশল, অন্যদিকে কালার্স বাংলার ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকে লিড রোলে দেখা যাচ্ছে অদ্রিজাকে। 

বন্ধ করুন