বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ক্যালকাটা বয়েজ দখল করে ভোটের কাজ চালাচ্ছেন সুদীপ, নির্বাচন কমিশনে অভিযোগ তাপস রায়ের

ক্যালকাটা বয়েজ দখল করে ভোটের কাজ চালাচ্ছেন সুদীপ, নির্বাচন কমিশনে অভিযোগ তাপস রায়ের

তাপস রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়।

উত্তর কলকাতার এই স্কুলটির নাম হল ক্যালকাটা বয়েজ স্কুল। সেই নামকরা স্কুলকে নিজের ঘর বানিয়ে সুদীপ সেখানে থাকছেন এবং নির্বাচনী কাজ চালাচ্ছেন। চিঠিতে তাপসের দাবি, সুদীপ বন্দ্যোপাধ্যায় যেখানে থাকেন তার ঠিকানা হল- ৭২/৪এফ/৩ এসএন ব্যানার্জি রোড, কলকাতা-১৪। 

লোকসভার লড়াই বেশ জমজমাট হয়ে উঠেছে কলকাতা উত্তর কেন্দ্রে। তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আগেই নির্বাচন কমিশনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন বিজেপি প্রার্থী তাপস রায়। এক্স ক্যাটাগরির নিরাপত্তা পাওয়ার পরেই এবার নির্বাচন কমিশনের কাছে সুদীপের বিরুদ্ধে অভিযোগ জানালেন তাপস রায়। কলকাতার একটি নামী স্কুল দখল করে সুদীপ সেখানে রীতিমতো অফিস করে নির্বাচনী কাজ  করছেন বলে অভিযোগ। নির্বাচন কমিশনে চিঠি দিয়েছেন নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে সুদীপের বিরুদ্ধে পদক্ষেপ করার আবেদন জানিয়েছেন তাপস।

আরও পড়ুনঃ অবসরের ইঙ্গিত সুদীপের, তৃণমূল প্রার্থীকে এবারই মাঠ ছাড়া করার চ্যালেঞ্জ তাপসের

অভিযোগ, উত্তর কলকাতার এই স্কুলটির নাম হল ক্যালকাটা বয়েজ স্কুল। সেই নামকরা স্কুলকে নিজের ঘর বানিয়ে সুদীপ সেখানে থাকছেন এবং নির্বাচনী কাজ চালাচ্ছেন। চিঠিতে তাপসের দাবি, সুদীপ বন্দ্যোপাধ্যায় যেখানে থাকেন তার ঠিকানা হল- ৭২/৪এফ/৩ এসএন ব্যানার্জি রোড, কলকাতা-১৪। এই ঠিকানাটি পড়ে ক্যালকাটা বয়েজ স্কুলের ক্যাম্পাসের মধ্যেই। অথচ সেই ক্যাম্পাসের মধ্যে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট রয়েছে এবং একটি পার্টি অফিস রয়েছে। 

সেখান থেকে তিনি নির্বাচনের যাবতীয় কাজকর্ম পরিচালনা করছেন। শুধু এই নির্বাচনেই নয়, এর আগের নির্বাচনগুলিতেও একইভাবে স্কুল ক্যাম্পাসকে নিজের অফিস হিসেবে ব্যবহার করেছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাপসের দাবি, এ নিয়ে সুদীপের ওপর রীতিমতো ক্ষুব্ধ স্কুলের শিক্ষক এবং পড়ুয়াদের অভিভাবকরা। তবে সুদীপ রাজনৈতিক প্রভাব খাটানোয় তাঁরা কিছু বলতে পারছেন না। এভাবে চলতে পারে না বলে দাবি করেছেন তাপস। তাঁর বক্তব্য, এভাবে সেখান থেকে ভোটের কাজ হওয়ার ফলে পড়ুয়াদের পড়াশোনায় ক্ষতি হচ্ছে।

এমনকী বিগত নির্বাচনগুলির সময় ওই স্কুলকে বুথ হিসেবে ব্যবহার করেছেন সুদীপ বন্দ্যোপাধ্যায় বলে তাপসের অভিযোগ। তাই শিক্ষা প্রতিষ্ঠানকে এভাবে অপব্যবহার করায় সুদীপের বিরুদ্ধে পদক্ষেপ করা প্রয়োজন বলে মনে করছেন তাপস।

তিনি নির্বাচন কমিশনের কাছে অনুরোধ করেছেন, যাতে সেখান থেকে কোনওভাবেই তৃণমূল প্রার্থী ভোটের কাজ চালাতে না পারেন। তার জন্য পদক্ষেপ করতে নির্বাচন কমিশনের কাছে আর্জি জানিয়েছেন তাপস। 

শুধু তাই নয় সুদীপের বিরুদ্ধে বেআইনি নির্মাণের অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী। তাঁর অভিযোগ, সুদীপ নিজের সাংসদ দফতর এবং স্ত্রীর বিধায়ক দফতরের জন্য বেআইনিভাবে নির্মাণ করছেন। 

প্রসঙ্গত,  তাপস রায় আগেই দাবি করেছিলেন, তার তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে আসার অন্যতম কারণ হল সুদীপ বন্দ্যোপাধ্যায়। দল ছাড়া পড়েও সুদীপের বিরুদ্ধে নিজের ক্ষোভের কথা জানিয়েছিলেন তিনি।

ভোটযুদ্ধ খবর

Latest News

Bakri Eid 2024: পালিত হল ইদ-অল-আদাহ! দেখে নিন দেশের নানা প্রান্তের উদযাপনের ছবি আইসক্রিমে কেন্নো ছিল, নালিশ করেছিলেন মহিলা, শুনেই বড় অনুরোধ করল আমূল কাতারের 'চুরির গোল'-ও বাঁচাতে পারল না স্টিম্যাচকে! চাকরি গেল ভারতের হেড কোচের প্রকৃতির কোলে শরীর-মন রিফ্রেশ করতে গেলেন শিবানী, সঙ্গী হলেন অমৃতাও মা মেয়ে ম্যাচিং ম্যাচিং, মেয়ের সঙ্গে ইদ উদযাপনের ঝলক দেখালেন সোহা কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ১৮ জুনের রাশিফল দেখে নিন মাত্র ২৭ বলে ১০০ রান! T20-র ইতিহাসে দ্রুততম শতরান সাহিলের, ভাঙলেন গেইলের রেকর্ড ‘খারাপ সময়ের বন্ধুকে’ ছাড়লেন রাহুল, রায়বরেলিতে থাকছেন, ওয়েনাড়ে এবার প্রিয়াঙ্কা পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম 'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন যাত্রী

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.