বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania-Shoaib: ডিভোর্সের জল্পনার মাঝেই এল সানিয়া-শোয়েবের ওয়েব শো-র খবর, সবই কি নিছক পাবলিসিটি?

Sania-Shoaib: ডিভোর্সের জল্পনার মাঝেই এল সানিয়া-শোয়েবের ওয়েব শো-র খবর, সবই কি নিছক পাবলিসিটি?

সানিয়া-শোয়েব।

সানিয়া-শোয়েবের ডিভোর্সের জল্পনা চারদিকে। এরইমাঝে আসছে তাঁদের নতুন ওয়েব শো। তাহলে কি এসব নিছকই পাবলিসিটি স্টান্ট ছিল?

গত সপ্তাহ থেকেই শোনা যাচ্ছে শোয়েব মালিকা আর সানিয়া মির্জা বিচ্ছেদের পথে হাঁটছেন। কিছু আইনি কাজ সেরে অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট করে ফেলবেন তাঁরা বলেই শোনা যাচ্ছে। এমনকী, পার্টনার হিসেবে খুব জলদি একটি ওয়েব শো অ্যাটেন্ড করতে চলেছেন সানিয়া আর শোয়েব, এটাই হয়তো আলাদা হওয়ার আগে তাঁদের শেষ একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স।

পাকিস্তানের একটি ওটিটি-র পক্ষ থেকে রবিবারই ঘোষণা করা হয়েছে 'The Mirza Malik Show'-এর। এটা একটা টক শো, যেখানে নানা প্রান্ত ও কর্মজগত থেকে তারকারা আসবেন আর তাঁদের হোস্টিংয়ের দায়িত্ব থাকবে শোয়েব আর সানিয়ার উপরে।

আর এই ঘোষণাই অবাক করে দিয়েছে আমজনতাকে। কেউ কেউ যেমন স্বস্তি পেয়েছেন এটা ভেবে যে, ‘যাক তাহলে ডিভোর্সটা হচ্ছে না’। আরেক দলের আবার মন্তব্য, ‘এসবই তাহলে পাবলিসিটি স্টান্ট ছিল নিজেদের শো-কে বিখ্যাত করার জন্য?’

আসছে সানিয়া-শোয়েবের ওয়েব শো।
আসছে সানিয়া-শোয়েবের ওয়েব শো।

তবে বলে রাখা ভালো এই শোর প্রোমো শ্যুট হয়েছিল প্রায় ৮ মাস আগে। তখন দুজনের মধ্যে তো কোনও সমস্যাই ছিল না। এখন শোয়েব বা সানিয়া কেউ এই ‘দ্য মির্জা মালিক শো’-র কথা কেউ শেয়ার করেননি নিজেদের সোশ্যাল প্রোফাইলে। এদিকে শোয়েবের শেষ ইনস্টা পোস্ট এসেছিল ১ সপ্তাহ আগে। ছেলে ইজহানের জন্মদিনের সেলিব্রেশনের।

শোনা যাচ্ছে, সানিয়া আর শোয়েবের সম্পর্ক ভাঙার পিছনে রয়েছে তৃতীয় ব্যক্তি। বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন পাকিস্তানের ক্রিকেট তারকা। নিজের দেশেরই মডেল ও অভিনেত্রী আয়েশা ওমরকেই নাকি মন দিয়ে ফেলেছেন। ২০১০ সালে ঘটা করে বিয়ে হয় সানিয়া আর শোয়েবের। এর পর থেকে দুবাইয়ে একসঙ্গে আছেন দু’জন। তবে খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, দুবাইয়ে নতুন বাড়িতে চলে গিয়েছেন সানিয়া মির্জা সম্প্রতি। এদিকে বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও দু’জনেই প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি। দু’জনেই ইনস্টাগ্রামে একে-অপরকে ফলো করছেন এখনও। সব মিলিয়ে বিষয়টি কোন দিকে গড়াবে, তা নিয়ে এখনও কিছু ধোঁয়াশা রয়েছে।

 

বন্ধ করুন