বাংলা নিউজ > বায়োস্কোপ > কিশোর কুমারের জন্মবার্ষিকীতে অনুরাগীদের বড় চমক দেওয়ার জন্য প্রস্তুত অমিত কুমার!
বাবার জন্মদিনে তাঁর ভক্তদের জন্য একটি 'বিশেষ' চমক নিয়ে হাজির হচ্ছেন অমিতকুমার। (ছবি সৌজন্যে - ইউটিউব)
বাবার জন্মদিনে তাঁর ভক্তদের জন্য একটি 'বিশেষ' চমক নিয়ে হাজির হচ্ছেন অমিতকুমার। (ছবি সৌজন্যে - ইউটিউব)

কিশোর কুমারের জন্মবার্ষিকীতে অনুরাগীদের বড় চমক দেওয়ার জন্য প্রস্তুত অমিত কুমার!

  • আসছে কিশোর কুমারের জন্মবার্ষিকী। এবার এই কিংবদন্তি গায়কের জন্মদিনে তাঁর অগণিত ভক্তদের জন্য দারুণ এক চমকের ব্যবস্থা করেছেন 'কিশোর-পুত্র' অমিতকুমার।

তাঁর মৃত্যুর পর কেটে গেছে ৩৩ বছরেরও বেশি। তবুও সংগীতপ্রেমীদের কাছে এখনও চিরন্তন 'কিশোর ম্যাজিক', বেঁচে থাকলে আগামী ৪ অগস্ট ৯২-য়ে পা দিতেন কিশোর কুমার। পরিচালক,অভিনেতা,প্রযোজক,গীতিকারের ভূমিকায় জোরদার নিদর্শন রাখলেও এইসব কিছু ছাপিয়ে গায়ক কিশোরকুমারই মানুষের মণিকোঠায় উজ্জ্বল। এবার এই কিংবদন্তি গায়কের জন্ম বার্ষিকীতে তাঁর অগণিত ভক্তদের জন্য দারুণ এক চমকের ব্যবস্থা করেছেন 'কিশোর-পুত্র' অমিতকুমার। বাবার জন্মদিনে তাঁর গাওয়া গানের আনপ্লাগড কভার ভার্সন নিয়ে আসছেন তিনি। এ যেন অনেকটা গঙ্গাজলে গঙ্গাপুজো করার মতোই।

অমিত কুমারের কথায়,' বাবার জন্ম বার্ষিকী উপলক্ষে ৪ অগস্ট আশির দশকের একটা জনপ্রিয় হিন্দি গানের আনপ্লাগড কভার ভার্সন করেছি। গানটা কী এখনই বলছি না।' তাঁর কথায়, ওটুকু সাসপেন্স থাক। তবে কিশোর ভক্তরা যে খুশিই হবেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই তাঁর। আরও বলেন যে অনেকেই তাঁর কাছে অনুরোধ করেছিলেন বাবার গান করার বিষয়ে। তাই এই গান। এছাড়াও এই মাসেই কিশোর কুমারের গান নিয়ে দুটো ম্যাশআপ কভার ভার্সন প্রকাশ পাবে। সবটাই এই বিশেষ মাসের কথা ভেবেই যে করছেন 'কিশোর-পুত্র' সেকথাও জানালেন তিনি। প্রসঙ্গত, এই গানের প্রোমোতে কিশোরকুমারের দেওয়া এক সাক্ষাৎকারের অংশও যোগ করা হয়েছে। কলকাতার অ্যাড মেকার্সে রেকর্ড করা হয়েছিল কিংবদন্তি গায়কের ওই সাক্ষাৎকারের ভিডিও। ওই সাক্ষাৎকারের অংশে পুত্র অমিত ও তাঁর গানের দক্ষতা নিয়েই বলতে শোনা যাবে কিশোরকে।

এই গান এবং সেই ম্যাশআপ কভার ভার্সন মুক্তি পাবে অমিত কুমার অফিশিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকেই। এর আগে কন্যা মুক্তিকাকে সঙ্গে করে কিশোর কুমারের উদ্দেশে শ্রদ্ধার্ঘ জ্ঞাপন করেছিলেন অমিত কুমার 'বাবা মেরে' নামের একটি মিউজিক ভিডিওতে। সেই উদ্যোগ দারুণভাবে গৃহীত হওয়ার পরপরই এই জনপ্রিয় হিন্দি গানের আনপ্লাগড কভার ভার্সন করার ভাবনা আসে তাঁর মাথায়।

বন্ধ করুন