বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan health update: ভালো নেই অমিতাভ! পাঁজরের চোটের যন্ত্রণা কমেনি, শরীরে থাবা বসালো নতুন রোগ

Amitabh Bachchan health update: ভালো নেই অমিতাভ! পাঁজরের চোটের যন্ত্রণা কমেনি, শরীরে থাবা বসালো নতুন রোগ

অমিতাভ বচ্চন

Amitabh Bachchan health update: ‘যন্ত্রণা… অসহ্য যন্ত্রণা’, ব্লগে নিজের হেলথ আপটেড শেয়ার করলেন বিগ বি। তাঁকে দেখতে জলসায় হাজির হয়েছিল চিকিৎসক। নতুন করে কোন রোগ বাঁধালেন? 

একে বলে গোদের উপর বিষফোঁড়া, থুরি ফোঁড়া নয় ফোস্কা! হ্যাঁ, অমিতাভের পায়ের পাতার নীচে ক্যালাসের ভিতর ফোস্কা পড়েছে, এর জেরে অসহ্য যন্ত্রণায় ভুগছেন বিগ বি। পায়ের পাতা মাটিতে ফেলতে পারছেন না, কার্যত তাঁর হাঁটাচলা বন্ধ। নিজের ব্লগে এই হেলথ আপটেড শেয়ার করেছেন শাহেনশা। 

সময়টা একদম ভালো যাচ্ছে না অমিতাভের। চলতি মাসের গোড়ার দিকেই হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’-র শ্যুটিং এ পাঁজরের কার্টিলেজ ভাঙেন অমিতাভ। চোট সারতে বেশ সময় লাগবে আগেই জানিয়েছিলেন অভিনেতা, চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখছেন বিগ বি। অমিতাভ তাঁর সাম্প্রতিক ব্লগে জানিয়েছেন, পাঁজরের চোট খুব বেশিই ভোগাচ্ছে, অসহ্য যন্ত্রণা হচ্ছে। তার উপর নতুন সমস্যা দেখা দিয়েছে শরীরে, এর জন্যও অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। তারকার কথায়, তাঁর পায়ের পাতার ক্যালাসের নীচে ফোস্কা পড়েছে। 

ক্যালাস কী? 

পায়ের পাতা বা হাতের তালুর চামড়ার রুক্ষ্ম ও শুষ্ক অংশ, যা অনেকখানি কড়ার মতোই দেখতে হয়। তবে আকারে কড়ার চেয়ে সামান্য বড়। এটি কোনও জটিল সমস্যা নয়, তবে অনেকক্ষেত্রে যন্ত্রণাদায়ক হতে পারে। অমিতাভের ক্ষেত্রে এই ক্যালাসের ভিতরে ফোস্কা তৈরি হয়েছে, এর জেরে কষ্ট পাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা। তিনি লিখেছেন, ‘চিকিৎসদের ডাক পড়েছিল, তাঁরা এসে ফোস্কাটি দেখেছেন, এবং প্রয়োজনীয় চিকিৎসা সেরেছেন’। 

আরও পড়ুন- পাঁজরে চোট! বুকে ব্য়ান্ডেজ বেঁধে হোলিকা দহনে শামিল, কেমন আছেন অমিতাভ? মুখ খুললেন

 এই ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব জলদি কাটিয়ে উঠবেন তিনি, আত্মবিশ্বাসী বচ্চন। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে অমিতাভের। গত ৬ই মার্চ অমিতাভের এই দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায়। চোট পাওয়ার পর হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বইয়ে ফেরেন অভিনেতা। আপতত সম্পূর্ণ বিশ্রামে তিনি। সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরুক সবার প্রিয় বিগ বি, প্রার্থনায় ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার হারিয়ে যেতে বসা ডিঙি নৌকা স্থান পাবে গুজরাটের মিউজিয়ামে,সহযোগিতায় ব্রিটেন প্যারিসে নেমেই বিশ্বরেকর্ড লিমের!সরাসরি কোয়ার্টারে উঠেও কোরিয়া ফাঁড়ার মুখে ভারত এবার কংগ্রেস হাইকমান্ডের মুখোমুখি হতে হবে প্রদেশ নেতৃত্বকে, ডাক এল দিল্লি থেকে 'SVF-এর গুডবুকে…', 'রাহুল বিতর্কে' ফেডারেশনকে সমর্থন রানার, কটাক্ষ করে লিখলেন কী 'নয়া মূলধনী কর ব্যবস্থায় ভালো থাকবেন বেশিরভাগ মানুষ', দাবি নির্মলার পুজোয় বাঙালিদের উপহার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের, কলকাতা থেকে নয়া রুটে শুরু উড়ান চায়ে চুমুক দিলেই মিলবে আমের সুগন্ধি, উত্তরবঙ্গে তৈরি হল ম্যাঙ্গো টি, দাম কেমন? কলকাতা পুরসভায় দুর্নীতি রোধে নতুন নজরদারি, সব ফাইল যাচাই কমিশনার ও সেক্রেটারির বাটার চিকেন থেকে ছানার নানা পদ, অলিম্পিকের গেমস ভিলেজে ভারতীয় খাবার! এই রেডিক্সের মানুষ আগামিকাল উজ্জ্বল ভভিষ্যতের সন্ধান পাবেন, কাজও বাড়বে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.