বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঁজরে চোট! বুকে ব্য়ান্ডেজ বেঁধে হোলিকা দহনে শামিল, কেমন আছেন অমিতাভ? মুখ খুললেন

পাঁজরে চোট! বুকে ব্য়ান্ডেজ বেঁধে হোলিকা দহনে শামিল, কেমন আছেন অমিতাভ? মুখ খুললেন

অমিতাভ বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)

Amitabh Bachchan health update: 'প্রোজেক্ট কে'-এর শ্যুটিং-এ অ্যাকশন দৃশ্য করতে গিয়ে ডান দিকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়েছে অমিতাভের। আপতত সম্পূর্ণ বিশ্রামে শাহেনশা। 

শ্যুটিং সেটে পাঁজরে চোট পেয়েছেন অমিতাভ বচ্চন, ভেঙেছে পাঁজরের কার্টিলেজ। খবর শুনেই আঁতকে উঠে ছিলেন বিগ বি ভক্তরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে শুরু হয় প্রার্থনার পর্ব। হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’-র শ্যুটিং এ চোট পান মেগাস্টার। প্রাথমিক চিকিৎসার পর তড়িঘড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। এখন কেমন আছেন তিনি? নিজের হেলথ আপটেড শেয়ার করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। 

অভিনেতা জানান, আপতত সারা বুক জুড়ে স্ট্র্যাপিং, পুরোপুরি সুস্থ হয়ে তবেই কাজে যোগ দেবেন স্পষ্ট জানালেন অমিতাভ। নিজের ব্লগে বিগ বি লেখেন, ‘আপনাদের প্রার্থনার জন্য অন্তর থেকে ভালোবাসা আর কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সত্যি পরিপূর্ণ যে পরিমাণ গুরুত্ব আপনারা আমাকে দিয়ে থাকেন, আমার এই বৃহত্তর পরিবারের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ’। তবে সুস্থ হতে সময় লাগবে, এটা দীর্ঘ একটা প্রক্রিয়া স্পষ্ট করেন শাহেনশা। তিনি লেখেন, ‘চিকিৎসকরা যা নির্দেশ দিয়েছেন সব মেনে চলছি…বিশ্রাম করছি, বুকে স্ট্র্যাপ জড়ানো… সব কাজ বন্ধ রয়েছে, যা শুরু করব যখন পরিস্থিতি অনুকূল হবে এবং চিকিৎসকরা অনুমতি দেবেন। তবে আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা অশেষ’। 

মঙ্গলবার দোল। সোমবার দেশের নানান প্রান্তে পালিত হয়েছে নাড়া পোড়া বা হোলিকা দহন। জলসায় প্রতি বছরই নিয়ম মেনে হোলিকা দহন অনুষ্ঠিত হয়। এই বছর অমিতাভের আচমকা অসুস্থতার ফাঁকেও সেই রীতিতে ছেদ পড়েনি। অভিনেতা লেখেন, ‘গতকাল জলসায় হোলিকা জ্বলল। হোলির তারিখ নিয়ে এই বছর একটু বিভ্রান্তি দেখা গিয়েছিল। আজ এবং আগামিকাল দু’দিনই হোলির উৎসব… আমি বিশ্রাম করছি, সুস্থ হয়ে যাব। সকলকে আমার তরফে হোলির শুভেচ্ছা'। 

আরও পড়ুন-‘বেদের মেয়ে জোসনা’র কোরিওগ্রাফার মাসুম বাবুল প্রয়াত, শোকপ্রকাশ ঋতুপর্ণার

পাঁজরের কার্টিলেজ ভাঙায় হাঁটতে গেলে বুকে প্রচন্ড ব্যথা হচ্ছে, জানিয়েছেন বিগ বি। তবে এই ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব জলদি কাটিয়ে উঠবেন তিনি, আত্মবিশ্বাসী তারকা। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে অমিতাভ বচ্চনের। চোট পাওয়ার পর হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বইয়ে ফেরেন অভিনেতা। আপতত সম্পূর্ণ বিশ্রামে তিনি। 

আরও পড়ুন-'জুতো পরে হোলিকা দহন, এ কেমন রীতি!' শিল্পাকে ধর্মের পাঠ পড়ালেন নেটিজেনরা

বায়োস্কোপ খবর

Latest News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা? 'ফিরবে ইলেক্টোরাল বন্ড', নির্মলা সীতারামনের এই মন্তব্য শুনেই আক্রমণে কংগ্রেস পরনে স্পোর্টস ব্রা, কার প্রতি ভালোবাসার টানে জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি? স্বাভাবিকের থেকে ৮.৩ ডিগ্রি বেশি গরম! পুড়ছে বাংলা, ব্যারাকপুরে ৪৩, ক্যানিংয়ে ৪২ হরমোনের কারণে পুরু গোঁফ কিশোরীর, পরীক্ষায় প্রথম হয়েও কটাক্ষের শিকার স্বাতী কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন ২১ থেকে ২৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.