বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Jaya: একটা বিশেষ কারণে জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ, সত্যিটা বলেই ফেললেন কেবিসির সেটে!

Amitabh-Jaya: একটা বিশেষ কারণে জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ, সত্যিটা বলেই ফেললেন কেবিসির সেটে!

জয়াকে এই বিশেষ কারণে বিয়ে করেছিলেন অমিতাভ। 

জয়া আর অমিতাভ বচ্চনের বিয়ের বয়স ৪৯ বছর। অনেক বাধাবিপত্তি পেরিয়েও একসঙ্গে আছেন বলিউডের এই প্রবীন দম্পতি। সম্প্রতি কথাপ্রসঙ্গে কেবিসির সেটে অমিতাভ ফাঁস করেই দিলেন জয়াকে বিয়ে করতে চাওয়ার কারণ। 

অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের প্রেম-বিয়ে নিয়ে অনেক কথাই হয়। দীর্ঘদিন ধরে একসঙ্গে আছেন এই তারকা দম্পতি। মাঝে অমিতাভের সঙ্গে রেখার নাম জড়িয়েছিল, খবর রটেছিল ভাঙতে বসেছে বিয়ে। তবে এখনও দুজন দুজনকে চোখে হারান। বারবার বিগ বি-র মুখে আসে বউয়ের প্রসঙ্গ। দিনকয়েক আগে কেবিসির সেটে যখন অমিতাভের ৮০ বছরের জন্মদিন পালন করা হল, তখন কত আদর করেই না তাঁকে পায়েস খাইয়েছিলেন জয়া।

এবার কৌন বনেগা ক্রড়োরপতি-র আসন্ন এপিসোডে দেখা যাবে, অমিতাভ ফাঁস করবেন প্রথ দেখায় জয়ার কোন জিনিসটা তাঁর সবচেয়ে ভালো লেগেছিল। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে সেই প্রোমো শেয়ার করা হয়েছে অনলাইনে। প্রতিযোগী প্রিয়াঙ্কা মহর্ষির সঙ্গে কথাপ্রসঙ্গে অমিতাভ তাঁর লম্বা চুলের প্রশংসা করেন। আর তারপরই বলেন জয়াকেও এই কারণেই তাঁর মনে ধরেছিল।

অমিতাভের কথায়, ‘আমি আমার বউকে বিয়ে করেছিলাম এই একটাই কারণে। কেন কি ওর চুল খুব লম্বা ছিল।’ যা শুনে সেটে উপস্থিত সকলেই হাততালি দিয়ে ওঠে। দেখুন সেই ক্লিপিংস--

১৯৭১ সালে হৃষিকেশ মুখোপাধ্যায়ের সিনেমা ‘গুড্ডি’র সেটে প্রথম আলাপ হয় অমিতাভ আর জয়ার। এরপর তাঁরা একাধিক সিনেমায় কাজ করেছেন একসঙ্গে। যার মধ্যে রয়েছে জঞ্জির, অভিমান, চুপকে চুপকে, শোলে আর কাভি খুশি কাভি গম। ১৯৭৩ সালে তাঁরা বাধেন গাঁটছড়া। 

জয়া আর অমিতাভের দুই সন্তান, অভিনেতা অভিষেক বচ্চন ও উদ্যোগপতি-লেখক কন্যা শ্বেতা বচ্চন নন্দা। মেয়ের ঘরের দুই নাতি-নাতনি রয়েছে-- নভ্যা নভেলি নন্দা আর অগস্ত্য নন্দা। আর অভিষেক আর ঐশ্বর্যর মেয়ের নাম আরাধ্যা। 

কাজের সূত্রে অমিতাভকে শেষ দেখা গিয়েছে ‘উঁচাই’-তে। ছবির বিষয়বস্তু একটু হটকে হওয়ায় অনেকেরই তা মনে ধরেছে। মৃত বন্ধুর ইচ্ছেপূরণ করতে বয়সের বাধা অতিক্রম করে ট্রেকে যাবে বন্ধুরা দল বেঁধে। প্রেম রতন ধন পায়ো-র পর এই ছবি দিয়ে পরিচালক হিসেবে কামব্যাক করলেন সুরজ বরজাতিয়া। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.