বাংলা নিউজ > বায়োস্কোপ > Navya-Siddhant: অমিতাভের নাতনির সঙ্গে সিদ্ধান্তের প্রেমের জল গড়িয়ে নাকি বহুদূর, একসঙ্গেই ছিলেন গোয়ায়!

Navya-Siddhant: অমিতাভের নাতনির সঙ্গে সিদ্ধান্তের প্রেমের জল গড়িয়ে নাকি বহুদূর, একসঙ্গেই ছিলেন গোয়ায়!

সিদ্ধান্ত-নভ্যা

সিদ্ধান্ত-নভ্যার এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘নভ্যা এর থেকে আরও ভালো পাত্র পেতেই পারতেন’, কেউ লিখেছেন, ‘সিদ্ধান্ত তো এক্কেবারে চাঁদ ধরেছেন।’ কারোর মতো ‘সিদ্ধান্তের কপাল ভালো বলতে হবে!’

অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গেই নাকি প্রেম করছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। বেশকয়েক মাস ধরেই তাঁরা একে অপরের সঙ্গে ডেট করছেন বলে গুঞ্জন। যদিও একথা প্রকাশ্যে স্বীকার করেননি নভ্যা কিংবা সিদ্ধান্ত। তবে শুধুই অল্পবিস্তর প্রেম নয় সিদ্ধান্ত-নভ্যার প্রেমের জল নাকি গড়িয়েছে আরও বহুদূর!

হ্য়াঁ, রবিবার গোয়া থেকে একসঙ্গেই মুম্বই ফেরেন নভ্যা নন্দা ও সিদ্ধান্ত। গোয়া থেকে বেরিয়ে ফেরার পর মুম্বই বিমানবন্দরেই প্রথম একত্রে ধরা দেন তাঁরা। এদিন মুম্বইয়ে ফেরার সময় তাঁদের পোশাকে ছিল রং-মিলান্তি। এদিকে সিদ্ধান্ত-নভ্যার এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘নভ্যা এর থেকে আরও ভালো পাত্র পেতেই পারতেন’, কেউ লিখেছেন, ‘সিদ্ধান্ত তো এক্কেবারে চাঁদ ধরেছেন।’ কারোর মতো ‘সিদ্ধান্তের কপাল ভালো বলতে হবে!’

আরও পড়ুন-ডেবিউ ছবির ব্যস্ততার মাঝেই দেন দ্বাদশ শ্রেণির পরীক্ষা, কত নম্বর পেয়েছেন অভিনেত্রী কেতকী কুলকার্নি?

আরও পড়ুন-ছেলে ‘হ্যাপি’কে হারিয়ে শোকে কাতর নুসরত, ‘বোনুয়া’ মিমি লিখলেন…

চলতি বছরের গোড়ার দিকে একটি ফ্যাশান শোয়ে নভ্যাকে সিদ্ধান্তের বাবা-মায়ের সঙ্গে বসে থাকতে দেখা যায়। গত ডিসেম্বরে পরিচালক অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনের পার্টিতেও তাঁদের একসঙ্গে একই গাড়িতে দেখা গিয়েছিল। এমনকি করণ জোহরের ৫০ বছরের জন্মদিন পার্টি সহ বেশকিছু পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা যায়। সিদ্ধান্ত চতুর্বেদীকে নভ্যার সঙ্গে ডেটিংয়ের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘আমি কারোর সঙ্গে ডেট করছি না, আপনাদের ভাবনা যেন সত্যি হয়।’ প্রসঙ্গত এর আগে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে নভ্যার প্রেমর গুঞ্জন শোনা গিয়েছিল, যদিও তাঁরা সেটা অস্বীকার করেছিলেন। এখন আর অবশ্য তাঁদের একসঙ্গে দেখাও যায় না।

প্রসঙ্গত, শ্বেতা নন্দা হলেন অমিতাভ-জয়া কন্যা শ্বেতা বচ্চন নন্দার মেয়ে। নভ্যা নভেলি নন্দা সম্প্রতি মা শ্বেতা ও দিদিমা জয়ার সঙ্গে মিলে ‘হোয়াট দ্য হেল নভ্যা’ নামে একটি পডকাস্টের সঞ্চালনা করছেন। এদিকে আবার নভ্যার ভাই অগস্ত্য নন্দা, জাহ্নবীর, সুহানা, খুশিদের সঙ্গে জোয়া আখতারের 'দ্যা আর্চিস' ছবির হাত ধরে ডেবিউ করতে চলেছেন। বলিপাড়ায় গুঞ্জন অগস্ত্য নন্দা নাকি আবার শাহরুখ কন্যা সুহানার সঙ্গে প্রেম করছেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.