বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অনুষ্কার অনেক বড় বাড়ি আছে’, ইনস্টায় আজব পোস্ট অমিতাভ বচ্চনের
অমিতাভের 'বিরাট' কোহলি রয়েছে, দাবি অমিতাভের
অমিতাভের 'বিরাট' কোহলি রয়েছে, দাবি অমিতাভের

‘অনুষ্কার অনেক বড় বাড়ি আছে’, ইনস্টায় আজব পোস্ট অমিতাভ বচ্চনের

বিরুষ্কাকে নিয়ে হঠাৎই ইনস্টায় পোস্ট করলেন অমিতাভ। চলল নতুন মা-বাবার লেগ পুলিং।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ বিগ বি। তাঁর করা টুইট, ইনস্টা পোস্ট বড়ই মনে ধরে নেটিজেনদের। সরকারের সমালোচনা হোক বা কোনও অভিনেতার প্রশংসা, সমস্ত কিছুই অভিনেতা শেয়ার করেন ইনস্টাগ্রামে। তবে, এবার হঠাৎই অনুষ্কা শর্মা আর বিরাট কোহলিকে নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করলেন অমিতাভ বচ্চন। বেশ অবাক অমিতাভের ভক্তরাও।

আসলে দোল চলে গেলেও ফেস্টিভ মুড ছেড়ে বেড়িয়ে আসতে পারেননি অমিতাভ। আর তাই হালকা লেগ পুলিং করেছেন নতুন বাবা-মায়ের। রং-বেরঙের জ্যাকেটে নিজের একটি ছবি পোস্ট করে আমিতাভ লিখেছেন, ‘রং অভিতক উতরা নেহি, অর তেওহার কি চুটকুলে বন্ধ নেহি হুয়ে!’

আর তারপরেই একটু মজা করেছেন বিরুষ্কার সঙ্গে। যদিও ‘উইথ ডিউ রেসপেক্ট’ লিখতে ভোলেননি অমিতাভ। হিন্দিতে ‘অনুষ্কাকে পাস বিরাট খোলি (বাড়ি) হ্যায়’। যা ইংরেজিতে হয়, ‘Anushka has virat koholi’।

করোনা পরবর্তী নিউ নরমালে কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর একতা কাপুরের ‘গুড বাই’ ছবির কাজ শুরু করেতে চলেছেন অভিনেতা। শুক্রবার নিজের ব্লগে শেয়ার করেছেন সেই অভিজ্ঞতাও। ছবিতে অমিতাভের সঙ্গে রয়েছেন রশ্মিকা মন্দনা। পরিচালনায় বিকাশ বহেল। শুক্রবার মুহরতে হাজির থাকলেও ৪ এপ্রিল থেকে শ্যুটিং শুরু করবেন অমিতাভ।  

যদিও কিছুদিনের মধ্যেই অমিতাভকে ভক্তরা দেখতে পাবেন অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ফ্যান্টাসি ট্রিলজি-র প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে। অমিতাভের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবিতে রয়েছেন মৌনী রায় ও নাগার্জুনও।

বন্ধ করুন