বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কী অসাধারণ ডেলিভারি’- বিরাট-অনুষ্কার সন্তান আগমনে বিজ্ঞাপনী স্বাগতবার্তা
বিজ্ঞাপনী প্রচার
বিজ্ঞাপনী প্রচার

‘কী অসাধারণ ডেলিভারি’- বিরাট-অনুষ্কার সন্তান আগমনে বিজ্ঞাপনী স্বাগতবার্তা

নিজস্ব ঘরানায় স্বাগত জানিয়েছে আমুল। 

ভারতের সেলিব্রিটি জগতে ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার জুটি বিরুষ্কা জুটি বর্তমানে রয়েছেন একেবারে জনপ্রিয়তার শিখরে। ২০২০ সালে লকডাউনের মাঝেই তারা ঘোষণা করেছিলেন ২০২১ সালের জানুয়ারি মাসে আসতে চলেছে তাদের পরিবারের নবীনতম সদস্য‌ । সেই কারণেই বিসিসিআইয়ের অনুমতি নিয়ে চলতি সিরিজ চলাকালীন পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিরাট কোহলি দেশে ফিরে আসেন। আর দুদিন হল তারা সুখবর দিয়েছেন তাদের কোল আলো করে এসেছে তাদের রাজকন্যা।

বিরুষ্কা জুটির এই সুখবরকে বিজ্ঞাপনে তুলে ধরল এক জনপ্রিয় ভারতীয় ডেয়ারি কোম্পানি। তাঁদের সন্তানকে পৃথিবীর বুকে স্বাগত জানাল আমুল। বিভিন্ন সময় টপিকাল অ্যাড দেয় তারা। এই ক্ষেত্রেও ব্যতিক্রম হল না। 

বিজ্ঞাপনে বলা হচ্ছে বোলড ওভার বাই দিস ডেলিভারি। তিনটি ক্রিকেটের শব্দ ব্যবহার করে বিজ্ঞাপনদাতারা উচ্ছ্বাস জানিয়েছেন বিরুষ্কার সন্তানের জন্মে। কার্টুন চরিত্র হিসেবে আঁকা হয়েছে বিরাট ও অনুষ্কাকে।১১ জানুয়ারি, বিরুষ্কার রাজকন্যার আবির্ভাব হয়েছে পৃথিবীর বুকে । সেলিব্রিটি দম্পতির সন্তানকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে। আপাতত অবশ্য কার্টুন শিশুর চেহারা দেখেই সন্তুষ্ট থাকতে হবে। শিশুর ছবি যাতে প্রকাশ না হয়, তার জন্য ইতিমধ্যেই মিডিয়ার কাছে অনুরোধ করেছেন দম্পতি। 

২০২০ সালে ভক্তদের জন্য যখন সুখবর দিয়েছিল ভারত অধিনায়ক বিরাট কোহলি। তখনও বিজ্ঞাপনে সেই কাহিনি তুলে ধরেছিল ওই সংস্থা। প্রসঙ্গত ২০১৭ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন কোহলি।

 

বন্ধ করুন