বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aditya: প্রি-হানিমুন জমে উঠেছে! আদিত্যর সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন অনন্যা? ফাঁস ছবি

Ananya-Aditya: প্রি-হানিমুন জমে উঠেছে! আদিত্যর সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন অনন্যা? ফাঁস ছবি

অনন্য়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন আদিত্য 

Ananya-Aditya: প্রেম জমে ক্ষীর! তবে গোপন কথা আর রই না গোপনে। লন্ডনে ছুটি কাটাতে গিয়ে ধরা পড়ে গেলেন আদিত্য-অনন্যা। 

ক্রিসমাস মিটতেই আদিত্যর হাত ধরে বিদেশে রওনা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে। দুজনের প্রেম এখন ওপেন সিক্রেট। তবে প্রকাশ্যে লুকোছাপা বজায় রেখেছেন দুজনে। কিন্তু গোপন কথাটি রবে না গোপনে! আজকের সোশ্যাল মিডিয়ার যুগে তো কোনওকিছু চেপে রাখা বড় বালাই!

নতুন বছরকে স্বাগত জানাতে চুপিসাড়ে লন্ডন উড়ে গিয়েছেন জুটিকে। বন্ধুদের সঙ্গে সেখানেই পার্টি মুডে তারকা জুটি। রেডিটের সৌজন্যে ফাঁস সেই ছবি। সেই ভাইরাল ছবিতে আদিত্যর বাহুলগ্না অনন্যা। কালো-খয়েরি বডিকন পোশাকে দেখা মিলল অনন্যার। আদিত্য়কেও হ্যান্ডসাম লুকে দেখা গেল। পরনে ছিল কালো সোয়েটার আর কোট। 

আদিত্য-অনন্যার জুটির প্রেম সদ্য চর্চায় উঠে এসেছে কফি উইথ করণের মঞ্চে। সম্প্রতি কফি উইথ করণের এক এপিসোডে করণ সরাসরি আদিত্যকে প্রশ্ন করেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে ‘আশিকি ২’ তারকা বলেন-'করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না'। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’। বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কপূর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। এই সম্পর্কে কোনওরকম কমিটমেন্ট থাকে না। অর্থাৎ ক্যাজুয়াল সম্পর্ক।

যদিও অনন্যা জানিয়েছেন তিনি সিচুয়েশনশিপে বিশ্বাসী নন। প্রেমের এই নতুন ভাবনার সঙ্গে খাপ খাইয়ে নিতে আপত্তি চাঙ্কি পাণ্ডে কন্যার। ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা সটান বলেন, ডেটিং-এর এই নতুন ভাবনাকে অস্বীকার করেন তিনি। সোশ্যাল মিডিয়ার জন্য বা লোক দেখানোর জন্য সম্পর্কের দেখনদারিকে সমর্থন করেন না তিনি।

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। জল্পনা অনন্যার ২৫তম জন্মদিন সেলিব্রেট করতে কিছুদিন আগেই মলদ্বীপ উড়ে গিয়েছিলেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.