বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভগ্ন হৃদয়ের টুকরো'-তে মজে অনন্যা পান্ডে, ‘চিট' করলেন ডায়েটের সঙ্গে
অনন্যা পান্ডে
অনন্যা পান্ডে

'ভগ্ন হৃদয়ের টুকরো'-তে মজে অনন্যা পান্ডে, ‘চিট' করলেন ডায়েটের সঙ্গে

সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন নিজের গোপন তথ্য।

ডায়েট চিট করছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন নিজের গোপন তথ্য। মাঝেমধ্যে তো চিট ডায়েট করাই যায়। তেমনি অনন্যাও বাদ যাবেন কেন! নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী ভাগ করেছেন বিভিন্ন খাবারের ছবি।

ভাঙা কুকিজের ছবি শেয়ার করে অনন্যা লিখেছেন, ‘ভগ্ন হৃদয়ের টুকরো'। পাশাপাশি পিৎজা, ফ্রায়েড পোটাটো, চিজ ফ্রাই বার্গার-সহ একগাদা খাওয়ারের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘প্রিয় জিনিস’।

অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি
অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি

আগে এক সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছিলেন, তিনি খুব রোগা ছিলেন। রোগা থাকার জন্য স্কুলে তাঁকে বুলিং করা হত। সম্প্রতি করিনা কপুরের চ্যাট শো'তে অনন্যা জানিয়েছেন, তিনি জিমে যাওয়া বন্ধ করেছেন কারণ, জিমে যাওয়ার মতো চেহারা নয় তাঁর। তিনি মনে করেন, জিম আর এয়ারপোর্ট এমন একটা জায়গা, যেখানে নিজে স্বাচ্ছন্দ্য বোধ না করলে যাওয়া যায় না।

প্রসঙ্গত, ‘খালি পিলি’ ছবিতে ইশান খট্টর এবং অনন্যা পান্ডেকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। আগামীতে শকুন বত্রার ছবিতে দীপিকা পাড়ুকোন এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা মিলবে অনন্যার। অন্যদিকে দক্ষিণী সুপারস্টার, তেলুগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার প্রথম হিন্দি ছবি ‘লাইগার’-এ নায়িকা হিসােবে রয়েছেন অনন্যা। 

বন্ধ করুন