বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aditya: ধরা পড়তেই বেফাঁস! আদিত্যর সঙ্গে প্রেমের ইস্তেহার অনন্যার, বিয়ের সিদ্ধান্ত নিলেন?

Ananya-Aditya: ধরা পড়তেই বেফাঁস! আদিত্যর সঙ্গে প্রেমের ইস্তেহার অনন্যার, বিয়ের সিদ্ধান্ত নিলেন?

বলিউডের নতুন আশিকি

Bollywood Couple: আর নয় লুকোছাপা, আদিত্যর সঙ্গে ‘আশিকি’র খবরে সিলমোহর দিলেন অনন্যা। গত দেড় বছর ধরে তাঁদের প্রেমের খবর বলিউডের ‘ওপেন সিক্রেট’। 

বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়ে বারবার ধরাও পড়েছেন। তবে এতদিন মুখে ছিল সেই একটাই বুলি- ‘আমরা ভালো বন্ধু’। কথা হচ্ছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের। তবে আর রাখঢাক নয়, অবশেষে আদিত্যকে ডেট করার কথা স্বীকার করে নিলেন চানকি পান্ডে কন্যা। 

সম্প্রতি ‘নো-ফিল্টার উইথ নেহা’র মঞ্চে হাজির হয়েছিলেন করণ জোহরের স্টুডেন্ট অনন্যা। সেখানেই নেহা ধুপিয়ার প্রশ্নবাণে বিদ্ধ হলেন নায়িকা। আদিত্যর সঙ্গে তাঁর প্রেম নিয়ে হাজারো জল্পনা, খোলাখুলি সেই ব্যাপারে জানতে চান নেহা। যা শুনে অনন্যা স্পষ্ট বলেন, ‘আমরা বন্ধুর থেকে বেশিকিছু’। এরপর অভিনেত্রী আরও জানান, একসঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তাঁরা। আদিত্যর সঙ্গে কথা বলে ঘন্টার পর ঘন্টা এক লহমায় কেটে যায় তাঁর। 

কিছুদিন আগেই কফি উইথ করণের দুই ভিন্ন এপিসোডে কফি কাউচে বসেছিলেন আদিত্য-অনন্যা। স্বভাবতই প্রেম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে দুজনকে। ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জানতে চেয়েছিলেন করণ। জবাবে আদিত্য জানিয়েছিলেন-'করণ আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, আমি মিথ্যে বলব না'। প্রেম নিয়ে করণের প্রশ্নে জেরবার অনন্যা জানিয়েছিলেন, তাঁর এখন নাম ‘অনন্যা কয় কাপুর’। সেই প্রসঙ্গে বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কাপুর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব ছিল- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। যদিও এই ক্যাজুয়াল সম্পর্কে আস্থা নেই অনন্যার। 

‘গহরাইয়াঁ’ অভিনেত্রীর কথায়, ‘আমি ঘৃণা করি সিচুয়েশনশিপকে। আমি এই শব্দটাই পছন্দ করি না। আমি কোনও ডেটিং অ্যাপে নেই, আমি সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্ক নিয়ে কথা বলি না। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য অন্য রিসেপশনশিপ স্টেটাসকে তুলে ধরতে আপত্তি রয়েছে’। ব্য়ক্তিগত জীবনকে ব্যক্তিগতই রাখতে চান অনন্যা, সেইটুকু স্বাধীনতা কোনও পাবলিক ফিগারের রয়েছে বলেই মনে করেন তিনি। 

প্রসঙ্গত, ২০২২ সালে কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। এরপর কখনও মলদ্বীপে, কখনও লন্ডনে কিংবা কখনও প্যারিসের রাস্তায় প্রেমে মশগুল থেকেছেন তাঁরা। তবে বিয়ের আগে আজকাল সম্পর্কে সিলমোহর দিতে চান না অনেক নায়িকাই। ক্যাটরিনা-কিয়ারারা চুটিয়ে প্রেম করলেও সেই নিয়ে একটা শব্দও খরচ করেননি কোনওদিন। এখন প্রশ্ন, আদিত্য-অনন্যার প্রেম বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়াবে তো? সময় দেবে সেই উত্তর! 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের রিজপুরের গদি দখলের লড়াইয়ে দিতিপ্রিয়া, কৌশিক, কনীনিকা! কবে আসছে আবার রাজনীতি? বইয়ে ‘সংবেদনশীল তথ্য’ প্রকাশের অভিযোগ, জম্মুতে গ্রেফতার প্রাক্তন পুলিশ সুপার স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার ইস্টবেঙ্গলের যুব দলও পারল না, অধরাই থাকল ট্রফি,ডেভেলপমেন্ট লিগ চ্যাম্পিয়ন পঞ্জাব ভারী বৃষ্টিপাতের কবলে আফগানিস্তানও, বন্যায় ৫০ জনের মৃত্যু রায়বরেলি লোকসভা কেন্দ্র ২০২৪: মায়ের আসনে রাহুলের ভরসা অখিলেশ যাদব ‘দেশের সুরক্ষা নিয়ে আপস করছেন মমতা!’ মতুয়া গড়ে ভোটের আগে সিএএ নিয়ে নড্ডার তোপ তৈরি হবে নিম্নচাপ, তার আগেই অত্যধিক ভারী বৃষ্টির পূর্বাভাস, ঘূর্ণিঝড় কি আসবে? ৪ দিনে ১৯৫০ টাকা বাড়ল দাম, রবিবাসরীয় কলকাতায় কততে বিকোচ্ছে সোনা?

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.