বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার ‘বাবা’ হতে কিছুতেই রাজি ছিলেন না অনিল কাপুর, কীভাবে মন বদলালো?
দিল ধাড়াকনে দো ছবির দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও অনিল কাপুর
দিল ধাড়াকনে দো ছবির দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও অনিল কাপুর

প্রিয়াঙ্কার ‘বাবা’ হতে কিছুতেই রাজি ছিলেন না অনিল কাপুর, কীভাবে মন বদলালো?

  • একসময় প্রিয়াঙ্কার সঙ্গে অনস্ক্রিন রোম্যান্সের প্রস্তাব পেয়েছিলেন তিনি। 

সবকিছু ঠিকঠাক থাকলে অনস্ক্রিনে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জুটিতে দেখা যেত অনিল কাপুরকে। কিন্তু সেটা তো হল না। ষাটের কোটায় বয়স হলেও 'জক্কাস' অনিল কাপুর, বলিউডের এভারগ্রিন হিরো। 

পর্দায় অনেকবারই বাবার চরিত্রে হাজির হয়েছেন অনিল। তবে প্রিয়াঙ্কার বাবার চরিত্রে অভিনয়ের সুযোগ? প্রথমে তো মেনেই নিতে পারছিলেন না অভিনেতা। তবে ‘দিল ধাড়াকনে দো’ সিনেমায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাবার চরিত্রে দেখা যায় অনিল কাপুরকে। প্রস্তাব পেয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন বলিউডের অভিনেতা। 

শুরুতে এই চরিত্রে অভিনয় করার জন্য রাজি হননি তিনি। রোম্যান্টিক জুটি থেকে একেবারে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করতে হবে ভেবে আত্মবিশ্বাস টলে গিয়েছিল তাঁর। তবে শেষ পর্যন্ত নাকি ছেলে হর্ষবর্ধন কাপুর এই চরিত্রের জন্য রাজি করান বাবাকে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনিল কাপুর বলেন, ‘সত্যি বলছি, খুব খারাপ লেগেছিল। মনে হয়েছিল, আরে প্রিয়াঙ্কা চোপড়ার বাবা হতে হবে! রণবীর তো নতুন এসেছে। ওর বাবা হতে আপত্তি নেই। কিন্তু প্রিয়ঙ্কার বাবা!’ তিনি আরো বলেন, ‘সত্যি বলতে, প্রিয়াঙ্কার বাবা হতে চাইছিলাম না। আমাদের দু’জনের একসঙ্গে একটি রোমান্টিক সিনেমা করার কথা ছিল। এটাই সমস্যা ছিল।’

তবে ছেলে হর্ষবর্ধন নাকি সেই সময় তাঁকে বোঝান। অনিল কথায় তাঁর ছেলে তখন তাঁকে বলেন, ‘তুমি প্রিয়ঙ্কা চোপড়ার বাবা হচ্ছো না। পর্দায় একটা চরিত্রে অভিনয় করছ। ব্যস’। এরপরই মনে দুঃখ নিয়ে হলেও চরিত্রটি করতে রাজি হন তিনি।

জোয়া আখতার পরিচালিত ‘দিল ধাড়াকনে দো’ সিনেমায় এক ধনী ব্যবসায়ীর ভূমিকায় দেখা যায় অনিল কাপুরকে। তার মেয়ে ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর সিং। এছাড়াও সিনেমায় অভিনয় করেছেন— ফারহান আখতার, আনুষ্কা শর্মা, রাহুল বোস প্রমুখ।

বন্ধ করুন