বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Wedding: রিশেপশনে লাল বেনারসিতে ঝলমলে অঙ্কিতা, ‘আজ থেকে আমি মিসেস জৈন’, বার্তা নায়িকার
নতুন জীবনের পথে পা বাড়ালেন অঙ্কিতা 
নতুন জীবনের পথে পা বাড়ালেন অঙ্কিতা 

Ankita-Vicky Wedding: রিশেপশনে লাল বেনারসিতে ঝলমলে অঙ্কিতা, ‘আজ থেকে আমি মিসেস জৈন’, বার্তা নায়িকার

  • ‘আজ থেকে আমি মিসেস জৈন’, বার্তা আপ্লুত কনের। ভিকি জৈনের সঙ্গে সাত পাক ঘুরলেন সুশান্তের প্রাক্তন। 

পরিণতি পেল অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনের তিন বছরের প্রেম। মঙ্গলবার রাজকীয় আয়োজনের মধ্যে দিয়ে চারহাত এক হল দুজনের। এদিন মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল অঙ্কিতা-ভিকির বিয়ের আসর, সন্ধ্যায় বিয়ের পর্ব মেটবার পর রাতে বসে রিসেপশন পার্টি। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন নতুন জীবনের পথে পা বাড়ালেন ভিকি জৈনের হাত শক্ত করে ধরে। বিয়েতে একদম রূপকথার রাজকন্যা হয়েই সামনে এলেন অঙ্কিতা। প্রাক-বিয়ের সব অনুষ্ঠানের মতোই বিয়ের দিনই নজড়কাড়া ছোট পর্দার প্রিয় অর্চনা দেশমুখ। এদিন ভিন্টেজ গাড়িতে করে দুলহানিয়া অঙ্কিতাকে চিরতরে আপন করে নিতে পৌঁছান ভিকি। 

মণীশ মালহোত্রার ব্রাইড হিসাবে পাওয়া গেল অঙ্কিতাকে। বিয়েতে চিরাচরিত লাল নয়, বরং সোনালি লেহেঙ্গায় সাজলেন অঙ্কিতা, অন্যদিকে রিসেপশনের জন্য নায়িকা বেছেছিলেন লাল বেনারসি। মালাবদল থেকে সাতপাক, বিয়ের অসাধারণ কিছু লেন্সবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজেকে মিসেস জৈন বলে পরিচয় করান অঙ্কিতা। ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন, 'ভালোবাসা হল একটা অধ্যাবসায়, কিন্তু আমদের মধ্যে সেটা নেই…. সারপ্রাইজ। আজ থেকে আমরা অফিসিয়্যালি মিস্টার অ্যান্ড মিসেস জৈন। 

বিয়ের পর্ব মিটতে না মিটতেই পোশাক পালটে রিসেপশন পার্টিতে যোগ দেন বর-কনে। কালো শেরওয়ানিতে ঝলমল করলেন অঙ্কিতার বর। অন্যদিকে ভারী গয়না আর বেনারসিতে ধরা দিলেন নায়িকা নিজে। এদিন অঙ্কিতা-ভিকির রিসেপশনে কার্যত শামিল হয়েছিল মুম্বইয়ের গোটা টেলিভিশন জগত। পৌঁছেছিল পবিত্র রিসতার টিমও। অনিতা হাসনন্দানি, হিতেন তেজওয়ানি, গৌরী তেজওয়ানি, পবিত্র পুনিয়া, এজাজ খান, আশা নেগি, করণবীর বোহরা, টিজে, সকলেই হাজির হয়েছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। 

গত শনিবার থেকে শুরু হয়েছে অঙ্কিতা-ভিকি প্রাক-বিয়ের অনুষ্ঠান। মেহেন্দি, হলদি, সংগীত, ককটেল পার্টি এবং এনগেজমেন্টের পর বিয়ে এবং রিসেপশন। সোমবার অঙ্কিতার এনগেজমেন্টের আসরে শামিল হন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও। 

২০০৯ সালে জি টিভির পবিত্র রিসতা সিরিয়ালের সঙ্গে জনপ্রিয়তা পান অঙ্কিতা। ২০১৯ সালে মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। কঙ্গনার এই ছবিতে ঝলকারি বাঈয়ের চরিত্রে দেখা মিলেছিল অঙ্কিতার। সম্প্রতি ‘পবিত্র রিসতা ২.০’ ওয়েব সিরিজে দেখা মিলেছে অঙ্কিতার। অঙ্কিতার বর ভিকি জৈন পেশায় ব্যবসায়ী। বক্স ক্রিকেট লিগে একটি টিমও রয়েছে ভিকির।

 

বন্ধ করুন