বাংলা নিউজ > বায়োস্কোপ > সায়ন্তিকার সঙ্গে জুটিতে অঙ্কুশ, ‘সেভিংস অ্যকাউন্ট’ নিয়ে উচ্ছ্বসিত অভিনেতা
অঙ্কুশ
অঙ্কুশ

সায়ন্তিকার সঙ্গে জুটিতে অঙ্কুশ, ‘সেভিংস অ্যকাউন্ট’ নিয়ে উচ্ছ্বসিত অভিনেতা

  • এই প্রথম অঙ্কুশের প্রেমিকার ভূমিকায় ছবিতে দেখা যাবে সায়ন্তিকাকে।

রাজা চন্দের ছবি ‘সেভিংস অ্যকাউন্ট’ (Savings Account)এর জন্য শ্যুটিং শুরু করেছেন অঙ্কুশ। ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। 

ছবি সম্পর্কে বলতে গিয়ে অঙ্কুশ জানিয়েছেন, এক ব্যাঙ্ক ডাকাতি নিয়ে ছবির গল্প। কেন এক ব্যক্তি ডাকাতি করে? সেই নিয়ে অ্যাকশন-থ্রিলার এই ছবি। বহুদিন পর সায়ন্তিকা এবং অঙ্কুশকে একফ্রেমে দেখা যাবে। সায়ন্তিকার সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছেন তিনি। এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন দুজনে। তবে এই প্রথম অঙ্কুশের প্রেমিকার ভূমিকায় ছবিতে দেখা যাবে সায়ন্তিকাকে। 

অন্যদিকে, পাভেলে ছবি ‘মন খারাপ’এ অভিনয় করছেন অঙ্কুশ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য এবং কৌশিক সেন। এবিষয় অভিনেতা জানিয়েছেন, ‘এখনও ছবির বেশ কিছু অংশের শ্যুটিং বাকি রয়েছে। আমার পাভেলের সঙ্গে কাজ করা পছন্দ। ও খুব সাজানোগোছানো পরিচালক। ছবিতে একজন মনোরোগ বিশেষজ্ঞ নির্বান সেনের চরিত্রে অভিনয় করছি। এর আগে কখনও এই ধরণের চরিত্রে অভিনয় করিনি আমি’।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিপরীতে বাবা যাদবের ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ। সম্প্রতি সেই ছবি শ্যুটিং শেষ করেছেন তিনি। ছবিতে তাঁর চরিত্র সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘আমি কখনো মনোরোগ বিশেষজ্ঞের কাছে যাইনি। কিন্তু এর মানে এই নয় যে আমি কখনো মানসিক স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হইনি। এটা ঠিক যে আমি নিজে থেকে এই ধরনের পর্যায় থেকে বেরিয়ে আসার চেষ্টা করেছি। এই ক্ষেত্রে সংগীত টেনশন মুক্তি হিসেবে অনেকটা কাজ করে’। 

তিনি আরও বলনে, ‘অপরাজিতা আঢ্য এবং কৌশিক সেন ছবিতে আমার রোগীর চরিত্রে অভিনয় করেছেন। তাঁদের সঙ্গে কাজ করা একটা দারুণ অভিজ্ঞতা’।

নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে গিয়ে অঙ্কুশ জানিয়েছেন, এই বছরই তাঁর এবং ঐন্দ্রিলার বিয়ে করতে হবে তেমন কোনও পরিকল্পনা নেই। কারণ তাঁর হাতে এখন একাধিক কাজের অফার রয়েছে। যদি এই বছরের শেষে না হয় তবে আগামী বছর তাঁরা বিয়ে করবেনই।

 

 

বন্ধ করুন