বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গোটা পৃথিবীর কাছে তুই পরী হলেও আমার কাছে ড্রাকুলা', মিমিকে বললেন অঙ্কুশ

'গোটা পৃথিবীর কাছে তুই পরী হলেও আমার কাছে ড্রাকুলা', মিমিকে বললেন অঙ্কুশ

বার্থ ডে গার্ল মিমিকে এই বলেই শুভেচ্ছা জানালেন অঙ্কুশ (সৌজন্যে-টুইটার)

মঙ্গলবার ছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। 'ভিলেন' কো-স্টার মিমিকে এইবলেই বার্থ ডে উইশ করলেন অঙ্কুশ।

অঙ্কুশ হাজরা আর মিমি চক্রবর্তী-টলিগঞ্জের এই দুই অন স্ক্রিন জুটির অফ স্ক্রিন খুনসুটির কথা সকলের জানা। বন্ধুত্ব-ভালোবাসা-ঝগড়া সবটাই চলে সমান তালে। এই দুই ভিলেন তারকার মধ্যে একটা দারুণ মিলও রয়েছে, দুজনেই ফেব্রুয়ারি মাসে জন্মেছেন। ১১ ফেব্রুয়ারি মিমির জন্ম, আর অঙ্কুশের জন্মদিন ১৪ ফেব্রুয়ারি। মঙ্গলবার মিমি চক্রবর্তীর জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন যাদবপুরের তৃণমূল সাংসদ। সোশ্যাল মিডিয়াতে মিমিকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের বন্ধুরা। কে নেই সেই তালিকায়-নুসরত জাহান থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হ্যাঁ, রাজ চক্রবর্তীর প্রাক্তনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ ঘরনি শুভশ্রীও। তবে সব শুভেচ্ছাকে ছাপিয়ে গেল অঙ্কুশের বার্থ ডে উইশ।


এদিন কি করে তোকে বলবো কো-স্টারকে অঙ্কুশ বললেন, শুভ জন্মদিন খেপি..তোর অনেক সাফল্য কামনা করি.. ভালো থাক.. অনেক ভালোবসা মিমি.. আমি জানি তুই গোটা দুনিয়ার জন্য পরী, তবে আমার কাছে কিন্তু তুই আজীবন ড্রাকুলাই থাকবি'।


ইন্সটাগ্রামে অঙ্কুশের এই পোস্ট দেখে জবাব দিতে ছাড়েননি মিমি। নায়িকা পাল্টা লেখেন, অঙ্কুশ তোর আছে আরও ভালো ছবি ছিল আমার.. ড্রাকুলা বার করছি তোর.. ধন্যবাদ'।


অঙ্কুশের পোস্টে মিমির কমেন্ট
অঙ্কুশের পোস্টে মিমির কমেন্ট

প্রসঙ্গত মিমির আসন্ন ছবির নাম ড্রাকুলা স্যার। দেবালয় ভট্টাচার্যের এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। সম্প্রতি ছবির শ্যুটিং শেষ করেছেন মিমি। এই ছবির সঙ্গেই এক বছরের বিরতির পর পর্দায় ফিরবেন মিমি। আর জন্মদিনে মিমি ভক্তদের উপহার দিয়েছেন তাঁর নতুন গান 'পরী হুঁ ম্যায়'। তাই একসঙ্গে দুটো জিনিসেরই কিন্তু প্রচার সেরে দিলেন অঙ্কুশ। কি করে তোকে বলব, কেলোর কীর্তি, জামাই ৪২০ এবং ভিলেন ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন অঙ্কুশ-মিমি।

জন্মদিনের রাতে বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করলেন মিমি, সেই পার্টিতে হাজির ছিলেন নুসরত জাহান-নিখিল জৈন থেকে শ্রেয়া পাণ্ডে, বিদিপ্তা চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায়, বিরসা দাশগুপ্তরা।



নুসরত-নিখিল-শ্রেয়ার সঙ্গে বার্থ ডে গার্ল মিমি (সৌজন্যে-ফেসবুক)
নুসরত-নিখিল-শ্রেয়ার সঙ্গে বার্থ ডে গার্ল মিমি (সৌজন্যে-ফেসবুক)

নুসরতও এদিন মিমির উদ্দেশে আবেগঘন বার্তা লিখে বলেন, 'আমরা শুধু স্ক্রিনই নয় একসঙ্গে দুঃখ,হাসি, কান্নাও ভাগ করে নিয়েছেন.. এমনকি ট্রোলডও একসঙ্গেই হয়েছে। তোর জন্মদিনে আমি শপথ করছি আমরা এভাবেই একসঙ্গে থাকব..সবসময় একে অপরের শক্তি হয়ে থাকব.. জন্মদিনের অনেক শুভেচ্ছা.. তোকে আমি তোর সবটুকু নিয়ে ভালোবাসি. আমি জানি বোনুয়া তুই কোনওদিন পাল্টাবি না'।


বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.