বাংলা নিউজ > বায়োস্কোপ > Raktabeej Ankush Hazra: বাংলার প্রথম পুরুষ আইটেম ডান্সার! ‘গোবিন্দ দাঁত মাজে না’-তে জমিয়ে নাচল অঙ্কুশ

Raktabeej Ankush Hazra: বাংলার প্রথম পুরুষ আইটেম ডান্সার! ‘গোবিন্দ দাঁত মাজে না’-তে জমিয়ে নাচল অঙ্কুশ

রক্তবীজ ছবিতে ‘গোবিন্দ দাঁত মাজে না’ আইটেম ডান্স অঙ্কুশ হাজরার। 

একে তো শিবপ্রসাদ-নন্দিতা আনছেন থ্রিলার। তাতে আবার ‘গোবিন্দ দাঁত মাজে না’-র মতো আইটেম ডান্স। পুজোয় মুক্তি পেতে চলা ‘রক্তবীজ’ নিয়ে ক্রমশ বাড়ছে উত্তেজনা। 

বাংলা সিনেমা আনল পুরুষ আইটেম ডান্সার। ‘গোবিন্দ দাঁত মাজে না’-র তালে জমিয়ে নাচলেন অঙ্কুশ হাজরা। প্রকাশ্যে এল রক্তবীজের গানের নতুন ভিডিয়ো। পুজোতেই বড়পর্দায় আসছে আবির চট্টোপাধ্যায়, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘রক্তবীজ’। সেই সিনেমাতেই থাকছে এই আইটেম ডান্স। শনিবার সামনে এল যার ঝলক।

বর্ধমানের খাগড়াগড় বিস্ফোরণের মতো সিরিয়াস বিষয় নিয়ে ছবি বানাচ্ছেন শিবপ্রসাদ আর নন্দিতা। তাতে যে এরকম ‘ভাসান ডান্স’ থাকতে পারে তা আগে গে ভেবেছিল। যদিও এই পরিচালক জুটি এর আগে উপহার দিয়েছেন ‘গোত্র’র ‘রঙ্গবতী’ গানখানা। যা আগের পুজোয় বেজেছে মণ্ডপে মণ্ডপে। আর এবার ‘গোবিন্দ দাঁত মাজে না’-র পালা।

প্রযোজনা সংস্থার তরফে গান শেয়ার করে ক্যাপশনে লেখা হল, ‘ফ্রম হাওড়া টু বর্ধমান, গয়া টু কাশী, মেন লাইন কর্ড লাইন, ওগো মেসো আর মাসি, সকলে জানে রে কেউ কিছুই বলে না। কেন গোবিন্দ দাঁত মাজে না!’ দিন দুই ধরেই যে ‘দাঁত না মাজার কীর্তন’ নিয়ে গুজগুজ ফিসফাস চলছিল, তার পর্দা ফাঁস হল অবশেষে।

টলিউডের নায়কদের মধ্যে বরাবরই অঙ্কুশ ভালো ডান্সার। আর তাঁর সেই প্রতিভার ছাপ পাওয়া গেল ‘গোবিন্দ দাঁত মাজে না’-তে। এই গানের তালে কোমর না নাচিয়ে পারা যাবে না।

প্রসঙ্গত, এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন আবির এবং মিমি। এছাড়াও অন্যান্য ভূমিকায় আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, গুলশানারা খাতুন, কাঞ্চন মল্লিক, দেবাশীষ মন্ডল, প্রমুখরা। ২০১৪ সালে বর্ধমানের খাগড়াগড়ে এক ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটে দুর্গাপুজোর অষ্টমীর দিন। খবর যখন পুলিশ সেখানে যায় দেখে দুই মহিলা পথ আটকে দাঁড়িয়ে। তাঁরা রীতিমত হুমকি দেন পুলিশ যদি এগোয় তাহলে এই বাড়ি তাঁরা উড়িয়ে দেবেন। যদিও তাঁদের গ্রেফতার করা হয়। কিন্তু কেন এমনটা করে ছিলেন তাঁরা সেই উত্তরই খুঁজবে ‘রক্তবীজ’। শিবপ্রসাদ আর নন্দিতার প্রথম থ্রিলার হতে চলেছে ‘রক্তবীজ’। তাই দর্শকদের উত্তেজনা আরও বেশি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.