হঠাত্ কেন অঙ্কুশকে ঝাঁটা পেটা করলেন ঐন্দ্রিলা!
হঠাত্ কেন অঙ্কুশকে ঝাঁটা পেটা করলেন ঐন্দ্রিলা!

বেডরুমের ভিতর 'খালপাড়ের শাহরুখ খান' অঙ্কুশকে ঝাঁটা পেটা করলেন ঐন্দ্রিলা!

  • বাজিগরের শাহরুখ খান সেজে ঐন্দ্রিলাকে ইমপ্রেস করতে গিয়ে একি হাল হল অঙ্কুশের!

দুদিন আগেই লকডাউনের মাঝও ঐন্দ্রিলার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেন নি অঙ্কুশ। এরমাঝেই হঠাত্ গার্লফ্রেন্ডের হাতে ঝাঁটা পেটা খাচ্ছেন টলিগঞ্জের 'ভিলেন' তারকা। বুধবার প্রায় মধ্যরাতে অঙ্কুশ এই ভিডিয়ো প্রকাশ্যে আনার পর থেকেই রীতিমতো হইহই কাণ্ড টলিপাড়া। হঠাত্ হলটা কী ঐন্দ্রিলার?

ভিডিয়োয় দেখা গেল একদম রোম্যান্টিক ভঙ্গিতে বেডরুমে ঢুকে শাহরুখ খানের বাজিগর ছবির টাইটেল ট্রাক গাইতে শুরু করেন। সেইসময় ফোনে ব্যস্ত ছিলেন ঐন্দ্রিলা। প্রথমে প্রেমিকের গানের লাইনের জবাব গানে গানেই দেন ঐন্দ্রিলা। কিন্তু অঙ্কুশ কাছে আসা মাত্র বেঁকে বসলেন ফাগুন বউ। ঝাঁটা নিয়ে তেড়ে গেলে অভিনেতার দিকে। বক্তব্য একটাই-'আমার করোনা ভাইরাস হলে কে দেখবে'? শুধু তাই নয় ভিডিয়োতে খালপাড়ার শাহরুখ খান বলেও অঙ্কুশকে কটাক্ষ করলেন ঐন্দ্রিলা!

এই ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে অঙ্কুশ লেখেন, কী এমন ভুল আবদার করেছিলাম আমি? চিনে গেলাম তোকে ঐন্দ্রিলা'।

আসলে এই পুরো ভিডিয়োটাই মজা করে বানিয়েছেন এই প্রেমিক জুটি। করোনা রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দিতেই এমন কাণ্ড ঘটালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ইতিমধ্যেই এই ভিডিয়োটি প্রায় এক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হু হু করে বাড়ছে লাইকের সংখ্যা।

এই প্রেমিক জুটির এ হেন কাণ্ডে হেসে খুন টলিপাড়ার তারকার। ঐন্দ্রিলার ফাগুন বউ কো-স্টার বিক্রম চট্টোপাধ্যায় লিখেছেন, 'বলতে চাইছিস (অঙ্কুশ) ধাপার মাঠের এসআরকে, তাই তো?'

রাজ চক্রবর্তী আবার ঐন্দ্রিলার কাছে দাবি জানিয়েছেন, 'আর একটু পেটাতে পারতিস তো ওকে'। জবাবে ঐন্দ্রিলা জানিয়েছে-'চলছে এখনো'। একই সুর বনি সেনগুপ্তর কমেন্টেও। বনি বলছেন- 'মার শালাকে'।


দেখুন অঙ্কুশের ইনস্টা পোস্টে বিক্রম ও রাজের মজাদার কমেন্ট
দেখুন অঙ্কুশের ইনস্টা পোস্টে বিক্রম ও রাজের মজাদার কমেন্ট
বন্ধ করুন