বাংলা নিউজ > বায়োস্কোপ > Anupam-Piya: আজ আলাদা, বিয়ের আসরে ফের দেখা হল অনুপম-পিয়ার! নতুন প্রেমের খোঁজে গায়ক

Anupam-Piya: আজ আলাদা, বিয়ের আসরে ফের দেখা হল অনুপম-পিয়ার! নতুন প্রেমের খোঁজে গায়ক

পিয়া-অনুপমের পথ এখন আলাদা 

Anupam-Piya: নভেম্বর মাসে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সারেন অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া। বৃহস্পতিবার রাতে এক ছাদের নীচে প্রাক্তন দম্পতি। কোথায় দেখা হল দুজনের? 

একটা সময় টলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসাবে পরিচিত ছিলেন অনুপম-পিয়া। কিন্তু বছর দুয়েক আগে সকলকে চমকে দিয়ে বিচ্ছেদের ঘোষণা সারেন দুজনে। দু-মাস আগেই পরমে ঘর বেঁধেছেন পিয়া। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। আরও পড়ুন-ডিভোর্স চূড়ান্ত কাঞ্চনের! ৬০ লক্ষ টাকা খোরপোশ পিঙ্কিকে? ২০২৪-এ শ্রীময়ীকে বিয়ে?

পিয়া-পরমকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন অনুপম, তবে স্পষ্ট করেছেন এই বিয়ের ব্যাপারে তিনি আগে থেকে কিছু জানতেন না। প্রাক্তন স্ত্রীর নতুন জীবন নিয়ে মন্তব্য করতে অস্বীকার করেন তিনি। এর মাঝেই মাঘের এক সন্ধ্যায় এক ছাদের নীচে প্রাক্তন জুটি! বিয়ে সেরেছেন সঙ্গীত শিল্পী শতদল ও তনুজা নন্দী। বৃহস্পতিবার ছিল তাঁদের রিসেপসন পর্ব।

শতদল-তনজুাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে এক ছাদের নীচে জড়ো হয়েছলেন টলিপাড়ার সঙ্গীতজগতের রথী-মহারথীরা। সেই ভিড়ে সবার নজর কাড়লেন অনুপম-পিয়া। হ্যাঁ, শতদল-তনুজার রিসেপশনে পৌঁছেছিলেন দুজনেই। কমন ফ্রেন্ডের সেলিব্রেশনে সামিল হতে কুন্ঠাবোধ করেননি তাঁরা।

<p>শতদল-তনুজার রিসেপশনে হাজির অনুপম-পিয়া </p>

শতদল-তনুজার রিসেপশনে হাজির অনুপম-পিয়া 

এদিন পিয়ার দেখা মিলল বেগুনি রঙা শাড়িতে। কালো পোশাকে ধরা দিলেন অনুপম। নবদম্পতিকে ঘিরে ছিলেন জয় সরকার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, উজ্জয়িনী, সোমলতা আচার্যরা। গানের জগতের পাশাপাশি অভিনয় জগতের চেনা মুখেরাও পৌঁছেছিলেন শতদল-তনুজাকে বিয়ের শুভেচ্ছা জানাতে। ইশা সাহা, বিদিপ্তা চক্রবর্তীরা ধরা দিলেন একফ্রেমে।

রিশেপশনের যে সব ছবি ইনস্টা স্টোরিতে উঠে এল, সেই ভিড়ে রয়েছেন অনুপমও। যদিও একফ্রেমে ধরা দেননি দুই প্রাক্তন। দুজনের মধ্যে কোনও কথা হয়েছে জশন-এর ফাঁকে? সেই প্রশ্নের উত্তরও অধরা। 

 দু-বার বিয়ে ভেঙেছে অনুপমের। তবে প্রেমে আস্থা হারাননি গায়ক। প্রেম দিবসের প্রাক্কালে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রেম মানুষকে খুব ভালো রাখে। মানুষ খোঁজে, আমিও খুঁজি। প্রেমকে আমি সম্মান করি। যদি এই বসন্তে কেউ জুটে যায়….’। 

এর আগে এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে পিয়াকে বলতে শোনা গিয়েছে, ‘আমি শুনছি আমার দু’জন সন্তান আছে, যাদের অবহেলা করছি! এটা সম্পূর্ণ ভুল তথ্য। এর জেরে ন্যারেটিভটা এমন হল যেন আমার দুটো বিয়ের মাঝে কোনও গ্যাপ নেই। অমুকের বউ তমুককে বিয়ে করলেন, এই লাইনটার মধ্য়ে ভয়ঙ্কর মিসোজিনি রয়েছে। আমি যে দুই পুরুষের সঙ্গে লিঙ্কড, তাঁরা বিখ্যাত। তার মানে এই নয়, আমার পরিচিতি হবে আমি কারুর এক্স। আর যে দু’জন পুরুষের কথা আসছে, তাঁরাও কিন্তু কারুর প্রাক্তন'।

পরমের সঙ্গে তাঁর বিয়ের জেরে প্রাক্তন স্বামী অনুপমকে নিয়ে সোশ্যাল মিডিয়া ও মিডিয়ায় বিস্তর টানাটানি করা হয়েছে। সেই নিয়েও ক্ষোভ উগরে দিয়েছিলেন পিয়া। তাঁর কথায়, সেটি ‘অপ্রয়োজনীয়’ এবং ‘ধিক্কারজনক’। এখন সম্পর্কের সমীকরণ বদলালেও আজীবন তিনি অনুপমের শুভাকাঙ্ক্ষী থাকবেন, যোগ করেন পিয়া।

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল

T20 WC 2024

কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.