বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurag Kashyap: মেয়ে আলিয়ার বাগদান পার্টি, অনুরাগ বলছেন ‘আমি খুশি যে আমায় নেমতন্ন করা হয়েছিল…’

Anurag Kashyap: মেয়ে আলিয়ার বাগদান পার্টি, অনুরাগ বলছেন ‘আমি খুশি যে আমায় নেমতন্ন করা হয়েছিল…’

অনুরাশ কাশ্যপ কন্যার বাগদান

অনুরাগ বলেন, ‘আমি প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি (বাগদান সম্পর্কে), কিন্তু এবার আমি অনুষ্ঠানে ছিলাম - আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আমার ছোট্ট মেয়েটি খুব দ্রুত বড় হয়ে গেল। ওর এখন নিজের একটি মন আছে। আসলে ও একপ্রকার ওঁর মা এবং বাবার মতোই জেদি। 

গত মে মাসেই বিদেশি প্রেমিক শেন গ্রেগোয়ারের সঙ্গে বাগদান সেরেছিলেন অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। এরপর গত বৃহস্পতিবার মুম্বইয়ে জমকালো এনগেজমেন্ট পার্টির আয়োজন করেছিলেন অনুরাগ কন্যা আলিয়া। ওইদিন হবু দম্পতিকে শুভেচ্ছা জানাতে পার্টিতে হাজির ছিলেন বলিউডের নবীন প্রজন্মের অভিনেতারা, ছিলেন বলিউডের আরও অনেকেই। দেখা গিয়েছিল অনুরাগের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিনকেও। ছিলেন অনুরাগ নিজেও।

সে তো না হয় হল, তবে মেয়ের বাগদান পার্টিতে আমন্ত্রণ নিয়ে এ কী বলে ফেললেন অনুরাগ কাশ্যপ। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে অনুরাগ বলেন, ‘আমি খুব খুশি যে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে’। বলেই হেসে ফেলেন পরিচালক। 

অনুরাগ বলেন, ‘আমি প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি (বাগদান সম্পর্কে), কিন্তু এবার আমি অনুষ্ঠানে ছিলাম - আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আমার ছোট্ট মেয়েটি খুব দ্রুত বড় হয়ে গেল। ওর নিজের একটি মন আছে। ও একপ্রকার ওঁর মা এবং বাবার মতোই। কারণ, আমি এবাং আমার প্রাক্তন স্ত্রী দুজনেই একগুঁয়ে মানুষ, আমি মনে করি আমার মেয়েও ততটাই জেদি এবং ওঁর নিজেরও একটা মন আছে। এসবই ওঁর নিজের সিদ্ধান্ত। তবে এমন নয় যে, এটা প্রত্যাশিত ছিল। তবে আমি খুব খুশি, আমি শেনকে (শেন গ্রেগোয়ার) ভালোবাসি। ও একটা আশ্চর্যজনক ছেলে। উনি সম্ভবত আমার চেয়েও অনেক বেশি বুদ্ধিমান এবং পরিণত।’ প্রসঙ্গত, আলিয়া চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ এবং তার প্রথম স্ত্রী আরতি বাজাজের মেয়ে ।

আরও পড়ুন-Exclusive Tota-RRKPK: করণের মধ্যে 'নেপোটিজম'-এর কিছুই দেখিনি, বলিউডে যা পেয়েছি, টলিউডে পাইনি: টোটা

অনুরাগের এমন কথায় অনেকেরই প্রশ্ন তবে কি বাবা-মেয়ে একে অপরের কাছের মানুষ নন? তাহলে কেন অনুরাগ মেয়ের বাগদানের কথা সোশ্যাল মিডিয়া থেকে জানলেন? এদিকে মাত্র ২২ বছরেই আলিয়ার বিয়ে করা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন।

এর আগে, অনুরাগ কন্যা আলিয়া ইনস্টাগ্রামে শেনের সঙ্গে নিজের বাগদানের কথা জানিয়েছিলেন। লিখেছিলেন ‘তাহলে এটা ঘটেছে! আমার সেরা বন্ধু, আমার সঙ্গী, আমার আত্মার বন্ধু এবং এখন আমার FIANCÉ! আপনি আমার জীবন ভালবাসা। বাস্তব এবং নিঃশর্ত ভালবাসা কেমন হয় তা বোঝানোর জন্য আপনাকে ধন্যবাদ। তোমাকে হ্যাঁ বলা আমার কাছে সবচেয়ে সহজ কাজ ছিল এবং আমি তোমার সঙ্গে আমার বাকি জীবন কাটাতে আর অপেক্ষা করতে পারছি না, আমার ভালবাসা। আমি তোমাকে চিরকাল ভালবাসি এবং সর্বদা বাগদত্তা (এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি তোমাকে AAHHHH বলে ডাকতে পারি)’

আর আলিয়া কাশ্যপ যখন এই পোস্ট করেছিলেন, তখন কান চলচ্চিত্র উৎসব চলছিল, সেখানেই ছিলেন পরিচালক অনুরাগ। আর তখনই প্রেমিক শেন গ্রেগোয়ার সঙ্গে বাগদানের খবর পান 'ড্যাডি কুল' অনুরাগ কাশ্যপ। বাগদান সেরে মেয়ে খুশিতে ডগমগ থাকলেও বাবা অনুরাগের মাথায় ছিল চিন্তার হাত। আচামকা তাঁর অনুপস্থিতিতে মেয়ের বাগদান হয়ে যাওয়া নিয়ে পোস্টও করেছিলেন অনুরাগ।

বায়োস্কোপ খবর

Latest News

আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় Bangladesh Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ সুপ্রিম রায়ের পরেও বাংলাদেশে ছাত্র আন্দোলন অব্যাহত, আরও কী দাবি পড়ুয়াদের? আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে ইজরায়েলের বিরুদ্ধে গর্জে উঠলেন কৃতি ছাত্র সন্তানের মৃত্যুশোক সয়েও হাসিমুখে অভিনয়! কম বয়সেই ছেলেমেয়ে হারা গোবিন্দা-মৌসুমীরা হার্ট ভালো রাখতে চান? নিয়ম করে এই খাবারগুলি খান, কয়েকটি তো দারুণ কাজের রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.