বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আপনি যৌনকর্মী? রেট কত?’অন্তর্বাসে ছবি পোস্ট করায় কুরুচিকর আক্রমণ অনুরাগ কন্যাকে
আলিয়া কাশ্য়প
আলিয়া কাশ্য়প

‘আপনি যৌনকর্মী? রেট কত?’অন্তর্বাসে ছবি পোস্ট করায় কুরুচিকর আক্রমণ অনুরাগ কন্যাকে

  • এমনকি ধর্ষণ এবং খুনের হুমকিও দেওয়া হয়, অভিযোগ আলিয়ার। কিন্তু গোটা পরিস্থিতির সঙ্গে কীভাবে মোকাবিলা করলেন অনুরাগ কন্যা? 

অন্তর্বাস পরে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করায় নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েন পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। অনুরাগ কাশ্যপ ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী আরতি বাজাজের মেয়ে আলিয়া কাশ্যপ। এমনকি তাঁকে ‘যৌনকর্মী’ বলেও কটাক্ষ করা হয়। নানান অশ্লীল ও কুরুচিকর ভাষা ব্যবহার করা হয় তাঁর ছবিতে। 

সম্প্রতি আলিয়া তাঁর ইউটিউব চ্যানেলে সেই সম্পর্কে কথা বলেন। তিনি বলেন কীভাবে ট্রোলের সঙ্গে তিনি চুক্তি করেন, ‘সামাজিক মাধ্যমে লাগাতার নেতিবাচকতাকে আমি সঙ্গে নিয়ে চলি। আমি খুব সংবেদনশীল, নরম মনের মানুষ। ছোট ছোট বিষয়ও আমার মনে গভীর দাগ কাটে। এই নোংরা আক্রমণ মেনে নিতে পারিনি। প্রায় প্রতিদিনই কাঁদতাম’।

তিনি আরও জানান, অন্তর্বাস পরে ছবি পোস্ট করায় নানা কুৎসিত মন্তবের শিকার হয়েছেন। তিনি বলেন, ‘ভারতীয় হিসেবে অন্তর্বাসে ছবি পোস্ট করায় অনেকে লজ্জিত হতে বলেছেন। অনেকে আমাকে রেপ থ্রেট করেছে। কেউ আমাকে যৌনকর্মী বলেছে, ইনবক্সে মেসেজ করে রেট কত জিজ্ঞেস করেছে। পরিবারকে গালাগালি করে আমাকে মৃত্যুর থ্রেট দিয়েছে। পুরো বিষয়টাই আমি অনেক কিছু উপলব্ধি করেছি’।

আলিয়া জানান পুরো বিষয়টায় তিনি যখন কান্নায় ভেঙে পড়েছিলেন তখন তিনি উপলব্ধি করতে পেরেছিলেন, যাঁরা এগুলো করে, তাঁদের মূলত ফোনের পিছনে এগুলো বসে করা ছাড়া আর কোনো কাজ নেই। তিনি তাঁদের ধরে ব্লক করে দিতেন বলে জানান। যদি তিনি নিজের সামাজিক মাধ্যমে কারো কোনো নেতিবাচক মনোভাব দেখতেন তাঁদের ধরে ব্লক করতেন। কারণ, তিনি নিজের শুধুমাত্র ইতিবাচক মানুষদের দেখতে চান।

ভিডিওতে আলিয়া আরো জানান, বলিউডে পা রাখার কোনো পরিকল্পনা নেই তাঁর। এমনকি তিনি বলিউডের গ্ল্যামারের মধ্যেও মানুষ হননি। তবে মা-বাবার কাজের জন্য বলিউডের ব্যাপারে তিনি অবগত। কিন্তু তিনি গ্ল্যামারের দুনিয়া থেকে দূরেই থাকতে চান বলে জানান।

বন্ধ করুন