বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Auddy: ‘আমাকে নিতে বড় বাজেট লাগে’ মন্তব্য ঘিরে বিতর্ক, লীনার হাত ধরে জলসায় ফিরছেন অপরাজিতা

Aparajita Auddy: ‘আমাকে নিতে বড় বাজেট লাগে’ মন্তব্য ঘিরে বিতর্ক, লীনার হাত ধরে জলসায় ফিরছেন অপরাজিতা

অপরাজিতা আঢ্য 

Aparajita Adhya-Leena Ganguly: জি বাংলা ছেড়ে এবার ‘লক্ষ্মী কাকিমা’ ফিরছেন স্টার জলসায়। ‘জল নূপূর’, ‘পুন্যি পুকুর’, ‘সন্ন্যাসী রাজা’র পর ফের লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়ালে দেখা যাবে তাঁকে। 

লম্বা সময় মেগা সিরিয়ালে দেখা নেই অপরাজিতা আঢ্যর। বাংলা টেলিভিশনের এই প্রিয় অভিনেত্রীকে বর্তমানে ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে দেখছে দর্শক। এবার জি বাংলার পাশাপাশি স্টার জলসার পর্দাতেও দেখা যাবে অভিনেত্রীকে। ‘লক্ষ্মী কাকিমা' অপরাজিতা আঢ্য সাত মাস পর ফিরছেন মেগা সিরিয়ালের পর্দায়। সম্প্রতি কামব্যাক প্রসঙ্গে প্রশ্ন করায় অপরাজিতা আঢ্যর জবাব ছিল, ‘সিরিয়ালে আমাকে নিতে বিগ বাজেট লাগে'। যা শুনে অনেকেই হতাশ হয়েছিলেন, নিন্দকদের মতে ‘অহংকারী’র মতো জবাব দিয়েছেন অভিনেত্রী। সেই বিতর্কের মাঝেই সামনে এল আপটেড। আরও পড়ুন-পারি পাগলিকে নকল করছে কার কাছে কই মনের কথার পুতুল, শ্রীতমাকে নিয়ে এ কী বললেন অপরাজিতা!

টেলিপাড়া সূত্রে খবর, লীনা গঙ্গোপাধ্যায় খুব শীঘ্রই জলসার পর্দায় আনছেন নতুন মেগা সিরিয়াল। সেখানেই থাকবেন অপরাজিতা আঢ্য, পাশাপাশি দেখা মিলবে চন্দন সেনের। ম্যাজিক মোমেন্টস প্রোডাকশনের ‘খড়কুটো’, ‘এক্কা দোক্কা’র মতো সিরিয়ালের পরিচিত মুখ চন্দন সেন। গুনগুনের শ্বশুরমশাইকে লীনার লাকি চার্ম বলা চলে, এবারও অপরাজিতা আঢ্যর সঙ্গে জুটি বেঁধে জলসার পর্দায় তিনি। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘পুন্যি পুকুর’ সিরিয়ালে দর্শক দেখেছিল অরাজিতা ও চন্দনকে। ফিরছে সেই ম্যাজিক! 

এখনও নাম ঠিক হয়নি এই মেগার। জানা যাচ্ছে, এই সিরিয়াল শুরু হবে সেপ্টেম্বর মাস নাগাদ। মা-মেয়ের সম্পর্কের আবর্তে গড়ে উঠবে এই সিরিয়াল। অপরাজিতা-চন্দনের পাশাপাশি আরও একটি কম বয়সী জুটিও থাকবে, তবে সেই ভূমিকায় কারা অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। 

সম্প্রতি ‘চিনি ২’ ছবিতে দেখা মিলেছে অপরাজিতা আঢ্যর। মাত্র এক বছরেই শেষ হয়েছিল অভিনেত্রীর শেষ মেগা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। প্রথম কলকাতাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন,'আমাকে নিয়ে অন্যরকম কিছু না ভাবলে এই মুহূর্তে আমি করার কথা ভাবছি না। করব অবশ্যই। চরিত্রটা আমার পছন্দের হতে হবে। এবং কথা দিতে হবে সেই চরিত্র সেই দিকেই যাবে। মানে চরিত্রটার মোড় ঘুরিয়ে তুমি অন্য দিকে নিয়ে যেতে পারবে না। তুমি যে গল্প আমাকে বলছ, সেই ভাবেই এগোবে। টেলিভিশন আমার খুব পছন্দের জায়গা। আমি অপরাজিতা আঢ্য হয়েইছি টেলিভিশনের জন্য। সুতরাং আমি টেলিভিশনে ফিরবই। তবে সেটা শর্তসাপেক্ষ।’ পাশাপাশি তিনি জানান, ‘যেহেতু আমাকে নিয়ে সিরিয়াল করা আর্থিক ভাবেও অনেকটা বড় জায়গা রাখে। আমাকে নিতে গেলে মানুষকে ভাবনা-চিন্তা করতে হয়। কারণ অর্থের একটা বড় জায়গা আছে।'

লীনা গঙ্গোপাধ্যায় নিঃসন্দেহে অপরাজিতার সব দাবি মেনে নিয়েছেন বলেই আশা করা যায়। 

বায়োস্কোপ খবর

Latest News

'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়?

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.