বাংলা নিউজ > বায়োস্কোপ > গান লঞ্চের আসরে হিন্দি ভাষা! রহমানের হাতে ব্যাপক ট্রোলড সঞ্চালিকা, দেখুন ভিডিয়ো
এ আর রহমানের কীর্তি
এ আর রহমানের কীর্তি

গান লঞ্চের আসরে হিন্দি ভাষা! রহমানের হাতে ব্যাপক ট্রোলড সঞ্চালিকা, দেখুন ভিডিয়ো

তামিলনাড়ুতে ‘৯৯ সংগস’-এর গানের অডিও লঞ্চের আসরের ভিডিয়ো ভাইরাল।

সামনেই মুক্তি পেতে চলেছে রহমান প্রযোজিত ছিল ‘৯৯ সংগস’ (99 Songs)। এই গানের অডিও লঞ্চের অনুষ্ঠানে এসে অনুষ্ঠানের সঞ্চালিকা হিন্দিতে কথা বলায় তাঁকে ট্রোল করলেন অস্কার জয়ী সুরকার এ আর রহমান। অনুষ্ঠান মঞ্চে রহমানের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেতা এহান ভাটও। তাঁকে স্বাগত জানানোর সময় হিন্দিতে কথা বলেন সঞ্চালিকা। এর জেরেই ট্রোলড হলেন সেই হোস্ট। 

সঞ্চালিকা হিন্দিতে কথা বলায় এ আর রহমান বিস্ময় ও খোঁচা মিশিয়ে প্রশ্ন করেন, ‘হিন্দি?’ এবং মঞ্চ থেকে বেরিয়ে যান তিনি। পরে অবশ্য রহমান হেসে জানান তিনি মজা করছিলেন। বিষযটিকে সঞ্চালিকা খুবই সহজ ভাবেই নেন। এবং সঞ্চালিকা জানান, শুধু এহানকে স্বাগত জানানোর জন্যই হিন্দি ভাষার প্র‌য়োগ করেছেন তিনি। সঞ্চালিকা আরও বলেন, ‘ধন্যবাদ স্যার, গুরুদের দ্বারা ট্রোলড হওয়াই সবসময় আনন্দের’। অনুষ্ঠানের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বিশ্বেস কৃষ্ণমূর্তি পরিচালিত ‘৯৯ সংগস’- প্রযোজনার পাশাপাশি এই ছবির যৌথ কাহিনিকারের ভূমিকাতেও রয়েছেন আর রহমান। এক দশক আগে এই ছবির স্ক্রিপ্ট লেখা হয়েছিল। এহান এবং তাঁর সহ-অভিনেতা এডিলসি ভার্গাসকে ১০০০ অডিশনকারীদের মধ্যে বেছে নেওয়া হয়। 

আগামী মাসের ১৬ তারিখ তামিল,তেলুগুর পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন