বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari: ঝগড়া দিয়েই শুরু হবে মিতুল-ইন্দ্রর প্রেমের কাহিনি, জি বাংলায় আসছে ‘খেলনা বাড়ি’
আসছে খেলনা বাড়ি 
আসছে খেলনা বাড়ি 

Khelna Bari: ঝগড়া দিয়েই শুরু হবে মিতুল-ইন্দ্রর প্রেমের কাহিনি, জি বাংলায় আসছে ‘খেলনা বাড়ি’

  • প্রথমে দেখে, তারপর দেখায়, তারপর শেখায়- এমনই মেয়ে খেলনা বিক্রেতা মিতুল পাল। আর সেই মিতুলের ছা-পোষা জীবনে যখন ঢুকে পড়বে ধনী ব্যবসায়ী ইন্দ্র, তখন কী ঘটবে?

প্রথমে দেখে, তারপর দেখায়, তারপর শেখায়- এমনই মেয়ে খেলনা বিক্রেতা মিতুল পাল। আর সেই মিতুলের ছা-পোষা জীবনে যখন ঢুকে পড়বে ধনী ব্যবসায়ী ইন্দ্র, তখন কী ঘটবে? সেই কাহিনি নিয়েই জি বাংলার নতুন সিরিয়ার ‘খেলনা বাড়ি’। খবর সামনে এসেছিল আগেই, আর অপেক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে এল জি বাংলার এই আসন্ন সিরিয়ালের প্রোমো। ‘লাল কুঠি’ শুরুর আগেই জি বাংলা হাজির আরও একটি আপকামিং সিরিয়ালের ঝলক নিয়ে।

‘খেলনা বাড়ি’তে লিড রোলে থাকছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিত্ ঘোষ, তাঁর বিপরীতে দেখা মিলবে আরাত্রিকা মাইতির। কেমন হবে এই সিরিয়ালের গল্প? প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আজও আঁকড়ে ধরে রয়েছে ইন্দ্র। অথচ পরিবারের কাউকে নিজের সেই চাপা দুঃখের কথা জানতে দিতে চায় না। ইন্দ্র নিজের নতুন হোটেলের জন্য যে জায়গা বেছে নিয়েছে, সেখানেই খেলনা বিক্রি করে মিতুল। আর কোনওভাবেই জায়গা ছাড়তে রাজি নয় সে।

প্রথম দেখাতেই জোর টক্কর হিরো আর হিরোইনের। ইন্দ্রকে মিতুল স্পষ্ট জানায়, ‘এই পুতুলগুলোই আমার পরিবার, আমি সই করব না’। রেগে লাল হয়ে ইন্দ্র পালটা বলে, ‘এই জন্য সিরিয়াস ব্যাপারে আমি মেয়েদের মতামত নিই না’। ছাড়ার পাত্রী নয় মিতুলও, ইন্দ্রর হাতে থাকা এগ্রিমেন্টের কাগজ টেনে হিঁচড়ে নিয়ে তা দিয়ে এয়ারোপ্লেন বানিয়ে উড়িয়ে দেয় আকাশের দিকে তাক করে।

বিশ্বজিত-আরাত্রিকা ছাড়াও এই সিরিয়ালে দেখা মিলবে সোহন বন্দোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায়, মাহি সিং-এর। কবে থেকে বা কোন সময়ে আসবে এই ধারাবাহিক তা স্পষ্ট নয়। তবে প্রাইম টাইমেই জায়গা পাবে ‘খেলনা বাড়ি’। খুব শীঘ্রই শেষ হবে ‘যমুনা ঢাকি’। তাই চলতি কোনও সিরিয়ালকে রাত ১০.৩০টার স্লটে পাঠিয়ে ওই জায়গা দেওয়া হবে ‘খেলনা বাড়ি’কে। তাই ফের একবার জি বাংলার স্লটে বড়সড় হেরফের হবে।

বন্ধ করুন