বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan Birthday: মাদক মামলায় নাম জড়িয়েছিল একসঙ্গে, আরিয়ানের জন্মদিনে কী লিখলেন 'বন্ধু' আরবাজ মার্চেন্ট?

Aryan Khan Birthday: মাদক মামলায় নাম জড়িয়েছিল একসঙ্গে, আরিয়ানের জন্মদিনে কী লিখলেন 'বন্ধু' আরবাজ মার্চেন্ট?

আরিয়ান ও আরবাজ। 

বন্ধু আরিয়ানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে কী লিখল আরবাজ সোশ্যাল মিডিয়ায়, দেখুন বিস্তারে। 

গত বছর তোলপাড় হয়েছিল আরব সাগর পাড়। কারণ, অক্টোবরে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। মুম্বই থেকে গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ-পুত্র। সঙ্গে বন্ধু আরবাজ মার্চেন্ট। বর্তমানে যদিও প্রমাণের অভাবে মাদক মামলা থেকে নিষ্কৃতি পেয়েছেন আরিয়ান, বেকসুরও ঘোষণা করে দিয়েছে এনসিবি। ১২ নভেম্বর ২৫ বছরে পা রাখল এই তারকা-পুত্র। আর এই বিশেষ দিনে বিশেষ বার্তা এল আরবাজের থেকে।

সোশ্যাল মিডিয়ায় একটা অদ্ভুত পোস্ট শেয়ার করেছেন আরবাজ। কোনও নাম নেননি তিনি। শুধু লিখেছেন, ‘সবচেয়ে স্ট্রং আর হ্যান্ডসাম ভাইকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। ভাষায় প্রকাশ করা যাবে না তোমাকে কতটা ভালোবাসি। জীবনের প্রতিটা দিন তোমায় মিস করি।’

প্রসঙ্গত, মাদক মামলা থেকে যখন বেলে বাইরে এসেছিলেন আরিয়ান আর আরবাজ, তখন আদালতের তরফে শর্ত রাখা হয়েছিল একে-অপরের সঙ্গে দেখা করতে পারবেন না তাঁরা। আরবাজের বাবা আসলাম মার্চেন্ট মাঝে একবার মিডিয়াকে জানিয়েছিল, তাঁর ছেলে কতটা মিস করেন বন্ধুকে। দেখাও করতে চান শাহরুখ-পুত্রের সঙ্গে। এই ব্যাপারে আদালতে আবেদন করার কথাও ভাবছেন তাঁরা। যদিও পরে তো বেকসুর খালাসও পেয়ে যান আরিয়ান। যদিও আরবাজের উপরে এখনও রয়েছে খাঁড়ার ঘা।

আরবাজের ইনস্টা স্টোরি। 
আরবাজের ইনস্টা স্টোরি। 

চলতি বছরের শুরুর থেকেই জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন আরিয়ান। একাধিক বলিউড পার্টিতে দেখা গিয়েছে দিওয়ালির সময়। আইপিএলের অকশন থেকে নাইটরাইডার্সের ম্যাচ, সমস্তটা দায়িত্ব নিয়ে সামলেছিলেন। বাবা বা বোন সুহানার মতো ক্যামেরার সামনে আসার ইচ্ছে আরিয়ানের নেই বলে খবর। বরং, চিত্রনাট্যকার-পরিচালক হিসেবেই কাজ করতে চান।

জন্মদিনে আরিয়ানকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন বোন সুহানাও। শাহরুখ-গৌরি কন্যা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে আমার বড় ভাই আর প্রিয় বন্ধুকে।’ চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডের শুভেচ্ছাবার্তা হল, ‘বেবি আরিয়ানকে মিস করছি। হ্যাপি বার্থ ডে আমার প্রথম এবং সবসময়ের বেস্ট ফ্রেন্ড আরিয়ান।’

 

বন্ধ করুন