বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay Devgn-Deepika Padukone: লেডি সিংঘম দীপিকা আদতে কে? অজয়ের প্রেমিকা না বোন? কোন তথ্য প্রকাশ্যে এল

Ajay Devgn-Deepika Padukone: লেডি সিংঘম দীপিকা আদতে কে? অজয়ের প্রেমিকা না বোন? কোন তথ্য প্রকাশ্যে এল

লেডি সিংঘম দীপিকা আদতে কে? অজয়ের প্রেমিকা না বোন?

Ajay Devgn-Deepika Padukone: সিংঘম ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি সিংঘাম এগেইন নিয়ে আসতে চলেছেন রোহিত শেট্টি। তার আগে বড়সড় আভাস মিলল একটা!

এখন কেবল সিকুয়েল আসার ট্রেন্ড চলছে যেন বলিউডে। সদ্যই মুক্তি পেল গদর ২ এবং OMG ২। এবার জানা যাচ্ছে সিংঘম ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি নিয়ে আসছেন রোহিত শেট্টি। সিংঘম ইউনিভার্সের ছবিগুলো এতদিন পর্দায় যে ম্যাজিক তৈরি করেছে সেটাই আরও একবার ফেরাতে চলেছেন তিনি। কিন্তু এবার পাওয়া গেল একটি দুর্দান্ত চমক! অজয় দেবগন ছাড়াও এই ছবিতে যে দীপিকা পাডুকোন থাকবেন সেটা তো সবারই জানা। তিনি লেডি সিংঘমের চরিত্রে অভিনয় করবেন। এমনই এতদিন এই ছবিটা নিয়ে ভক্তদের মধ্যে দারুণ উন্মাদনা ছিল, এবার যে খবর জানা গেল তাতে যেন সেটা আরও কয়েক গুণ বেড়ে গেল।

চেন্নাই এক্সপ্রেস, সূর্যবংশী, গোলমাল ৩, সহ একাধিক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন যে পরিচালক, সেই রোহিত শেট্টি গত বছর সিংঘম এগেইন ছবিটির কথা ঘোষণা করেন। তিনি জানিয়েছেন তাঁর এই ছবিতে লেডি সিংঘমের চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন।

তবে এবার বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে সম্পূর্ণ একটি নতুন তথ্য উঠে এল। সেই রিপোর্টে জানানো হয়েছে রোহিত শেট্টির সিংঘম এগেইনে লেডি সিংঘামের চরিত্রে দীপিকা অভিনয় তো করছেনই সঙ্গে এখানে তাঁকে অজয়ের বোনের চরিত্রে দেখা যাবে। অর্থাৎ তিনি এই ছবিতে পুরোদমে অ্যাকশন নায়িকা হিসেবে ধরা দেবেন। অন্যদিকে তাঁর সঙ্গে টাইগার শ্রফকেও দেখা যাবে। তবে টাইগার থাকবেন ক্যামিও চরিত্রে।

রোহিত শেট্টির এই ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা। সব ঠিকঠাক থাকলে ২০২৪ এর অগস্টে আসবে এই ছবি।

বর্তমানে দীপিকা হৃতিক এবং টাইগারের সঙ্গে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ফাইটারের শুটিং করছেন। এই ছবিটি আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে। এছাড়া অভিনেত্রীকে আগামীতে অমিতাভ বচ্চনের সঙ্গে নাগ অশ্বিন পরিচালিত ছবি ২৮৯৮ এডি-তেও দেখা যাবে। সেখানে প্রভাস, দিশা পাটানি, কমল হাসান প্রমুখ থাকবেন।

অন্যদিকে অজয় দেবগনকে শেষবার ভোলা ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে ময়দান, অরো মে কাঁহা দম থা, ইত্যাদি ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের ভোটের প্রচারে 'দিদি'র গুণগান ঝাড়গ্রামের প্রার্থীর, মমতাকে নিয়ে বাঁধলেন গান! মাটির নীচে ঢুকবে মাঝেরহাট মেট্রো, টানেল খননের কাজ শুরু খিদিরপুরে! যাবে ধর্মতলায় মণিপুরে ৪৭টি বুথে ফের ভোট চাইছে কংগ্রেস, অভিযোগটা কী? অযোগ্য মুক্তির আগেই প্রসেনজিতের উপর ক্ষুব্ধ ঋতুপর্ণা! কেন বললেন, ‘আমাদের দেখা…’ পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ভারতের T20 বিশ্বকাপ দলে কার্যত জায়গা পাকা এই ৭ জনের গরমে শরীর আর্দ্র থাকবে, কমবে পেটের মেদ! ওজন কমাতে এভাবে বানান বার্লির জল ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.