বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny-Isabelle: দাদা-দিদির দেখানো পথেই হাঁটছেন সানি-ইসাবেল? চুপি চুপি প্রেম করছেন ভিকির ভাই আর ক্যাটরিনার বোন?

Sunny-Isabelle: দাদা-দিদির দেখানো পথেই হাঁটছেন সানি-ইসাবেল? চুপি চুপি প্রেম করছেন ভিকির ভাই আর ক্যাটরিনার বোন?

চুপি চুপি প্রেম করছেন ভিকির ভাই আর ক্যাটরিনার বোন?

Sunny Kaushal-Isabelle Kaif: দাদা দিদি প্রেম করে বিয়ে করেছেন, এবার কি সেই একই পথে গোপনে হাঁটছেন ভিকি আর ক্যাটরিনার ভাই-বোন? মাঝে মধ্যেই একসঙ্গে দেখা মিলছে সানি এবং ইসাবেলের।

ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম হিট এবং হট জুটি। এবার কি তাঁদের দেখানো পথেই হাঁটতে চলেছেন তাঁদের ভাই বোনেরা? না, মানে আজকাল হামেশাই অভিনেতা সানি কৌশল অর্থাৎ ভিকির ভাই এবং ইসাবেল কাইফ অর্থাৎ ক্যাটরিনার বোনকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর পর পর সেই আউটিংয়ে গিয়ে তাঁরা চিত্র সাংবাদিকদের ক্যামেরাবন্দি হচ্ছেন। আর সেটা থেকেই বাড়ছে জল্পনা। তবে কি তাঁরা চুপি চুপি প্রেম করছেন?

তাঁদের প্রথমে একটি ইভেন্টে দেখা যায়। একসঙ্গে তাঁরা পোজ দিয়ে ছবিও তোলেন। এরপরই তাঁদের একত্রে একদিন রাতে দেখা যায় যেখানে তাঁরা একই গাড়ি থেকে নামছিলেন।

এই তো এই রবিবার, ২৭ অগস্টও তাঁদের দেখা মিলল বান্দ্রায়। এদিন তো আবার দুজনে টুইনিং করেছিলেন! ইসাবেল একটি জিন্সের টপ এবং কালো স্কার্ট পরেছিলেন। অন্যদিকে সানির পরনে ছিল নীল শার্ট এবং নীল জিন্স।

আরও পড়ুন: সময় কাঁটা! ফারহানের ছবি থেকে সরলেন ক্যাটরিনা - প্রিয়াঙ্কা , পরিবর্তে আসছেন এই দুই বলি সুন্দরী?

ক্যাটরিনা আর ভিকি ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে তাঁর এবং সানির সম্পর্ক অত্যন্ত ভালো এবং দৃঢ় হয়। একই সঙ্গে সখ্য বাড়ে ইসাবেলের সঙ্গেও। আর এখন তাঁদের হামেশাই একসঙ্গে দেখে লোকজনের মনে সন্দেহ উঁকি দিচ্ছে তবে কি ওঁরাও দাদা দিদির মতো প্রেম করছেন!

আরও পড়ুন: বর হিসেবে ফুল মার্কস! গুড বয় সাগ্নিকের কী কী প্রশংসা করল তাঁর স্ত্রী?

এই প্রসঙ্গে বলে রাখা ভালো বিগত কয়েক বছর ধরেই সানি কৌশলের সঙ্গে অভিনেত্রী শর্বরী ওয়াঘের নাম শোনা যেত। কিন্তু বিগত কিছুদিন ধরে তাঁদের এর একসঙ্গে দেখা যাচ্ছে না। একই সঙ্গে সানি এবং ইসাবেলের ঘনিষ্টরা জানিয়েছেন ওঁরা কেবলই ফ্যামিলি ফ্রেন্ড। তাঁরা পড়েন করছেন এমনটা ভাবার কোনও দরকার নেই।

বায়োস্কোপ খবর

Latest News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বয়স বেশি তাই দল থেকে বাদ এডি, মহমেডানের আইএসএলের দলে থাকছেন গোমেজ, কাশিমভরা বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড সংস্কার চলছে মা উড়ালপুলে, শুক্রবার পর্যন্ত চলবে কাজ, যান চলাচল কি ব্যাহত হবে?

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.