বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh-Holi 2024: ‘রঙ লাগাও তবে..', কড়া নির্দেশ অরিজিতের; জিয়াগঞ্জের কচিকাঁচাদের সঙ্গে দোল খেললেন গায়ক

Arijit Singh-Holi 2024: ‘রঙ লাগাও তবে..', কড়া নির্দেশ অরিজিতের; জিয়াগঞ্জের কচিকাঁচাদের সঙ্গে দোল খেললেন গায়ক

অরিজিৎ-এর রঙিন দোল (ছবি সৌজন্যে- The Arijitians)

Arijit Singh-Holi 2024: মুম্বই ছেড়ে জিয়াগঞ্জেই সংসার পেতেছেন অরিজিৎ। গ্রামের মানুষদের সঙ্গে মিশে থাকতেই ভালোবাসেন বলিউডের এক নম্বর গায়ক। দোলের দিনটা কেমন কাটলো অরিজিতের? 

রঙের উৎসবে ভাসছে গোটা দেশ। পিছিয়ে নেই তারকারা। কিন্তু ‘মাটির মানুষ’ অরিজিৎ সিং কেমনভাবে কাটালেন দোল? এই মূহূর্তে প্রশ্নাতীতভাবে দেশের এক নম্বর প্লেব্যাক সিঙ্গার তিনি। হোলি পার্টি অসম্পূর্ণ অরিজিতের হিট সং ছাড়া। তবে বলিউডের ঝাঁ চকচকে পার্টি থেকে শতহস্ত দূরে তিনি। অরিজিৎ সিং-এর কাছে হোলি নয়, দোলই আপন। জিয়াগঞ্জে নিজের প্রিয়জনেদের সঙ্গেই রঙে ভাসলেন তারকা। আরও পড়ুন-খুদে অরিজিৎ সিং! শিলিগুড়ির শুভর গানে মুগ্ধ করণ, প্রীতমের অনুরোধে গাইলেন কেশরিয়া

দোল মানেই নানান রঙে মিশে যাওয়ার দিন। বাহারি আবির গায়ে মেখে প্রিয়জনদের সঙ্গে হুল্লোড়ের দিন। রঙের উৎসব খুব প্রিয় অরিজিৎ সিং-এর। দোলের দিন নিজের প্রিয় স্কুটি চড়ে জিয়াগঞ্জের রাস্তায় দেখা মিলল গায়কের। কচিকাঁচা, পাড়া-প্রতিবেশিদের সঙ্গে দোল খেললেন অবলীলায়। কারণ আজও সোমু (অরিজিতের ডাক নাম) হিসাবেই পাড়া-পড়শির সঙ্গে মিশে থাকেন তিনি, অরিজিৎ সিং সেখানে বেমানান!

সোমবার সাদা রঙের কুর্তা-পাজামায় দেখা মিলল অরিজিৎ সিং-এর। জল রঙ, আবির কিছুই বাদ নেই! স্কুটি নিয়ে পাড়ায় বেরোতেই অরিজিৎ-কে ছেঁকে ধরল খুদেরা। কচিকাঁচাদের সঙ্গে দোলের শুভেচ্ছা ভাগ করে নিলেন। দিলেন রঙ লাগানোর অনুমতিও। এক কিশোরি অরিজিতের গালে আবির ঘষে দিলেন। জানালেন দোলর শুভেচ্ছা। আরেকজন চাইলেন সেলফি তোলার অনুমতি, তাতে গররাজি গায়ক। কড়াভাবে জানালেন, ‘না, সেলফি নয়’।

প্রভাতফেরিতে নামসংকীর্তন করেই ছেলেবেলা থেকে দোলের উদযপানে মেতে উঠতেন অরিজিৎ। এরপর চলত, আবির খেলা, পিচকিরিতে গোলা রং ভরে হুল্লোড়। সেই স্মৃতি বছর দুয়েক আগে এক সিঙ্গল ‘ইয়াদে ওয়াহি’-তে ফ্রেমবন্দি করেছিলেন অরিজিৎ, তাঁর মিউজিক লেবেল সেই পুরোনো গানের ঝলক শেয়ার করেই হোলির শুভেচ্ছা জানাল এদিন। 

ছোট থেকেই রঙের নেশায় ভাসতে ভালোবাসেন অরিজিৎ। মাটির মানুষ অরিজিতের সেই ভালোবাসাই এই গানের রন্ধ্রে রন্ধ্রে। এই ভিডিয়োর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন অরিজিতের বেটার হাফ কোয়েল সিং। যদিও ক্যামেরার সামনে দেখা মেলেনি তাঁর। কিন্তু এই মিউজিক ভিডিয়োর প্রোডাকশন ডিজাইন থেকে কাস্টিং এমনকি আর্ট ডিজাইনেরও অংশ থেকেছেন কোয়েল। 

নতুন প্রতিভাদের জায়গা দিতেই অরিজিতের এই মিউজিক লেবেল। তাকে এগিয়ে নিয়ে যেতে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন অরিজিৎ। শেষ আম্বানিদের প্রি-ওয়েডিং ফাংশনে গাইতে শোনা গিয়েছ অরিজিৎ-কে। সেখানে শ্রেয়ার সঙ্গে তাঁর যুগলবন্দি নজর কেড়েছে সবার। 

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.