বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই জীবনে তোমার মতো অর্ধেকও যদি হতে পারি…’ বাবা সব্যসাচীর জন্মদিনে আবেগঘন অর্জুন
সব্যসাচী চক্রবর্তী-অর্জুন চক্রবর্তী (ছবি টুইটার)
সব্যসাচী চক্রবর্তী-অর্জুন চক্রবর্তী (ছবি টুইটার)

‘এই জীবনে তোমার মতো অর্ধেকও যদি হতে পারি…’ বাবা সব্যসাচীর জন্মদিনে আবেগঘন অর্জুন

  • 'অভিযাত্রিক' ছবির শ্যুটিং চলাকালীন ছবি। বাবা সব্যসাচী চক্রবর্তীর জন্মদিনে সেই ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন ছোট ছেলে অর্জুন চক্রবর্তী।

টলিউডের অন্যতম পরিচিত মুখ সব্যসাচী চক্রবর্তী। ছোটপর্দা থেকে বড়পর্দা সমানভাবে দাপিয়ে অভিনয় করেছেন। এখন অভিনয় করে যাচ্ছেন তিনি। আজ তাঁর জন্মদিন। অভিনয় জগতে পথচলা শুরু করেন টেলিভিশনে জোছন দোস্তিদারের ‘তেরো পার্বণ’ ধারাবাহিক দিয়ে। মঞ্চে, টেলিভিশনে এবং একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে বাংলা সিনেমাপ্রেমীদের কাছে তিনি হয়ে উঠেছেন প্রিয় ‘ফেলুদা’।

বাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন ছোট ছেলে অর্জুন চক্রবর্তী। বারাণসীর রাস্তায় রিক্সায় চড়ে ঘুরে বেড়িয়েছিলেন দুজনে। ‘অভিযাত্রিক’ ছবির শ্যুটিং চালাকালীন লোকেশানের জন্য। সব্যসাচী চক্রবর্তীর জন্মদিনে, বাবার সঙ্গে সেই ছবি পোস্ট করে অর্জুন লেখেন, ‘শুভ জন্মদিন বাবা। তোমার মতো অর্ধেকটাও যদি হতে পারি, আমার জীবন সার্থক হবে।’

অভিনেতার ৬৫তম জন্মদিনে ছেলের এই আদুরে পোস্ট মনে ধরেছে অনুরাগীদের। ছবিতে দেখা যাচ্ছে, একটি রিক্সায় চেপেছেন বাবা-ছেলে। বাবা পরেছেন খদ্দরের পাঞ্জাবী, ছেলেও তাই। কিন্তু অর্জুনের মুখ ভর্তি দাড়ি। প্রবীণ অভিনেতার বিশেষ দিনে বাবা-ছেলে জুটির এই ছবি এককথায় সুপারহিট।

৬০ বছর পরে বড় পর্দায় অপু। সত্যজিৎ রায়ের ‘অপু ট্রিলজি’র শেষ ছবি ‘অপুর সংসার’। ঠিক যেখানে ‘অপুর সংসার’ দিয়ে ‘অপু ট্রিলজি’ শেষ হয়েছিল, সেখান থেকে পরিচালক শুভ্রজিৎ মিত্র শুরু করেছেন ‘অভিযাত্রিক’। ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া। অপুর বন্ধু শঙ্করের ভূমিকায় সব্যসাচী চক্রবর্তী।

 

বন্ধ করুন