বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: প্যারিসে হোর্ডিংয়ে দীপিকার ছবি! বন্ধুকে দেখে 'গর্বিত' অর্জুন
বিদেশে দীপিকার হোর্ডিং দেখে উচ্ছ্বসিত অর্জুন-মালাইকা।

Deepika Padukone: প্যারিসে হোর্ডিংয়ে দীপিকার ছবি! বন্ধুকে দেখে 'গর্বিত' অর্জুন

  • প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন অর্জুন। আর সেখানেই পেলেন চমক। বিদেশের রাস্তায় বন্ধু-সহকর্মী দীপিকার হোর্ডিং দেখে উচ্ছ্বসিত অভিনেতা। প্যারিস বিমানবন্দরে সেই হোর্ডিংয়ের ছবি লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি।

একটি মাত্র ছবি করেছেন একসঙ্গে। কিন্তু অর্জুন কাপুর এবং দীপিকা পাডুকোনের বন্ধুত্ব দেখার মতো। আরও একবার পাওয়া গেল তারই প্রমাণ।

প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন অর্জুন। আর সেখানেই পেলেন চমক। বিদেশের রাস্তায় বন্ধু-সহকর্মী দীপিকার হোর্ডিং দেখে উচ্ছ্বসিত অভিনেতা। প্যারিস বিমানবন্দরে সেই হোর্ডিংয়ের ছবি লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি। লিখেছেন, 'বিদেশে ছুটি কাটাতে এসে দেশী আমেজ। দীপিকা, তোমাকে নিয়ে আমি খুবই গর্বিত।' একই ভাবে মালাইকাও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি দিয়ে দীপিকাকে 'ট্রেন্ডসেটার' আখ্যা দিয়েছেন।

একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হয়েছেন দীপিকা। এই প্রথম কোনও ভারতীয় সেই ব্র্যান্ডের প্রচারের সঙ্গে যুক্ত হলেন। এ ছাড়াও একাধিক নামী আন্তর্জতিক বিপণীর সঙ্গে চুক্তি রয়েছে রণবীর-পত্নীর।

২০১৪ সালে 'ফাইন্ডিং ফ্যানি'তে একসঙ্গে অভিনয় করেন অর্জুন-দীপিকা। এর পর আর কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি তাঁদের।। তবে দীপিকার থেকেও তাঁর স্বামী রণবীরের সঙ্গে অর্জুনের জুটি জনপ্রিয়। সৌজন্যে 'গুণ্ডে'। জুটি বেঁধে ছবির সংখ্যা না হয় নেহাতই কম। তবে বলিউডের নায়ক-নায়িকার বন্ধুত্ব কিন্তু দেখার মতো।

২৯ জুলাই মুক্তি পাবে অর্জুনের 'এক ভিলেন রিটার্নস'। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন জন আব্রাহাম, দিশা পাটানি, তারা সুতারিয়া। বক্স অফিসে পরীক্ষার আগে আপাতত প্রেমিকা মালাইকার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা।

বন্ধ করুন