বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের স্মৃতিতে মাতৃ দিবসের পরদিন মোনা কাপুরের সঙ্গে ছবি শেয়ার করলেন অর্জুন!
অর্জুন কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

মায়ের স্মৃতিতে মাতৃ দিবসের পরদিন মোনা কাপুরের সঙ্গে ছবি শেয়ার করলেন অর্জুন!

  • তোমায় ছাড়া আজও আমার অস্তিত্ব খুঁজে বেরাই, ইনস্টাগ্রামে মোনা কাপুরের সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন অর্জুন কাপুর। 

মাতৃ দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যম ভরা ছিল মায়ের সঙ্গে ছবিতে। ছোট থেকে বড় সকলেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করে নিজেদের ভালোবাসা জাহির করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বাদ যাননি তারকারাও। তবে, মাতৃ দিবস ২০২১-এ কোনও ছবি শেয়ার করেননি অভিনেতা অর্জুন কাপুর। শুধু তাই নয়, মাদার্স ডে-র পরদিন মা মোনা কাপুরের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, তাঁর সবথেকে অপছন্দের দিন মাতৃ দিবস।

‘ইশকজাদে’ দিয়ে রুপোলি পরদায় পা রাখেন অর্জুন। কিন্তু, ছবি মুক্তি পাওয়ার মাত্র কিছুদিন আগেই মারা যান অর্জুনের মা মোনা কাপুর। সোমবার নিজের শেয়ার করা পোস্টে অর্জুন লিখেছেন, তিনি কীভাবে প্রতিটা মুহূর্তে মা কে মনে করেন।

নিজের ইনস্টা পেস্টে অর্জুন লিখেছেন, ‘গতকাল মাতৃ দিবস ছিল, যার প্রতিটা মুহূর্ত ছিল আমার অপছন্দের… গতকাল তোমাক ছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার ৯ বছর ছিল, কিন্তু এখনও আমি তোমায় একইভাবে খুঁজতে থাকি, যেমন এই ছবিতে। আশা করছি তুমি ওপর থেকে আমাকে দেখছ আর হাসছ এবং সবসময় আমার সাথে আছো।’

অর্জুন কাপুরের শেয়ার করা ছবিতে কমেন্ট করেছেন আলিয়া ভাটের মা বর্ষীয়ান অভিনেত্রী সোনি রাজদান। সোনি লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে উষ্ণ, সবচেয়ে দয়ালু মানুষ ছিলেন তোমার মা। নিজের খেয়াল রেখো।’ অভিনেত্রী টিস্কা চোপড়া কমেন্ট সেকশনে লিখেছেন, ‘উনি রত্ন ছিলেন। তোমার সৌভাগ্য তুমি ওঁর ছত্রছায়ায় বেড়ে উঠেছো… নিশ্চয়ই ওপর থেকে তোমাকে দেখে খুশি হচ্ছেন।’

ক্যানসারের সঙ্গে দীর্ঘ্য লড়াইয়ের পর ২০১২ সালের মার্চ মাসে মারা যান মোনা কাপুর। অভিনেতা মায়ের সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন