বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার দ্বিতীয় বিয়ে ‘মানতে’ না পারলেও তার ‘কারণ’ আজ বোঝেন অর্জুন কাপুর
চার সন্তানের সঙ্গে বনি কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
চার সন্তানের সঙ্গে বনি কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বাবার দ্বিতীয় বিয়ে ‘মানতে’ না পারলেও তার ‘কারণ’ আজ বোঝেন অর্জুন কাপুর

  • শ্রীদেবীকে বিয়ে করার জন্য প্রথম স্ত্রী মোনা কাপুরের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছিলেন বনি কাপুর। বাবার সেই সিদ্ধান্ত মেনে নিতে না পারলেও বর্তমানে তার কারণ বুঝতে পারেন বলে জানালেন ছেলে অর্জুন কাপুর।

শ্রীদেবীকে বিয়ের জন্য তাঁর মা-কে ত্যাগ করেছিলেন বাবা বনি কাপুর। 'ব্যাপারটা' মানতে না পারলেও আজ তার কারণটা বোঝেন বলে জানালেন অর্জুন কাপুর। অর্জুন বলেন, তাঁর বাবার শ্রীদেবীর প্রেমে পড়া বিষয়টা আজ বুঝলেও তৎকালীন সময়ে সেই ঘটনার ফলে তাঁর পরিবারে যা যা হয়েছিল সেসব যে 'ঠিক' হয়েছিল, এমন দাবি আজও করবেন না তিনি।প্রসঙ্গত, যখন শ্রীদেবীর সঙ্গে বনির সম্পর্ক শুরু হয় সেই সময়ে তিনি বিবাহিত ও সংসারে রয়েছে তাঁদের দুই সন্তান অর্জুন ও অংশুলা। 

এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন যে ২০১৮ সালে শ্রীদেবী প্রয়াত হওয়ার পর পরিস্থিতি তিনি যেভাবে সামলেছিলেন এবং শোকার্ত বাবার কাঁধে রেখেছিলেন ভরসার হাত, সে ব্যাপারে একমাত্র দায়ী তাঁর প্রয়াত মা মোনা কাপুরের দেওয়া শিক্ষা ও মূল্যবোধ। ওই সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন যে তিনি নিশ্চিৎ আজ যদি তাঁর মা বেঁচে থাকতেন তাহলে তিনিও অর্জুনকে বলতেন এই দুঃসময়ে তাঁর বাবা বনি কাপুরের পাশে দাঁড়াতে। এরপরেই অর্জুনের মুখে ওঠে শ্রীদেবীর সঙ্গে তাঁর বাবার প্রেমের বিষয়টা। তারকা-অভিনেতার কথায়,' বাবার দ্বিতীয়বার প্রেমে পড়ার বিষয়টাকে যথেষ্ট সম্মান দেওয়া উচিৎ। তাই তা দিয়েওছি। কারণ এখন বুঝি ভালোবাসা বিষয়টি খুব জটিল। তাই যদি বর্তমান সময়ে বসে বলি যে জীবনে তুমি কেবলমাত্র একবারই প্রেমে পড়তে পারো তাহলে সেটা বড্ড বোকা বোকা এবং বোধহীন কথা হবে। বড্ড বেশি বলিউডমার্কা নাটুকে মন্তব্য করা হয়ে যাবে।' এখানেই না থেমে তিনি আরও বলেন, ' ভালোবাসা সবসময়েই যে সহজ এবং বোধগম্য হবে এমনটা মোটেই নয়। একজনের প্রেমে পড়ার পরেও সম্পূর্ণ নতুন করে অন্য কারোর প্রেমে কেউ পড়তেই পারে। তবু সম্মান জানিয়েই বলছি শ্রীদেবীর সঙ্গে বাবা সম্পর্ক শুরু করার পর আমাদের যে যে পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে,যে কঠিন সময় পেরোতে হয়েছে আমি কখনওই তাই বলবো না যে যা হয়েছে ঠিক হয়েছে। কারণ সেসব ভেবে আমি যথেষ্ট অবাক হয়েছি একসময়। কিন্তু আজ পরিণত বয়সে এসে যখন নিজে একটি সম্পর্কে রয়েছি, তখন বুঝতে পারি বাবার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তের পিছনের কারণ।'

বন্ধ করুন