বাংলা নিউজ > বায়োস্কোপ > Ashneer Grover: অশনীর এবার এমটিভি রোডিজ ১৯-এ, ‘দোগলাপন’ দিয়ে ফের করবেন টিভিতে বাজিমাত!

Ashneer Grover: অশনীর এবার এমটিভি রোডিজ ১৯-এ, ‘দোগলাপন’ দিয়ে ফের করবেন টিভিতে বাজিমাত!

এমটিভি রোডিজে অশনীর গ্রোভার। 

শার্ক ট্যাঙ্ক মাতিয়েছিলেন অশনীর গ্রোভার ‘দোগলাপন’ ডায়লগ দিয়ে। তবে সিজন ২-তে আর তাঁর জায়গা হয়নি। এবার তিনি আসছেন এমটিভি রোডিজে। 

ভারত পে-র সহ-প্রতিষ্ঠাতা ও প্রাক্তন এমডি অশনীর গ্রোভার এবার এমটিভি রোডিজ ১৯-এ। শনিবার চ্যানেলের তরফে অডিশন থেকে একটি নতুন প্রোমো ভিডিয়ো শেয়ার করা হয় অনলাইনে। যেখানে নতুন গ্যাং লিডার আর হোস্ট সোনু সুদের দেখা মেলে। আর সেই ভিডিয়োতে দেখতে পাওয়া গেল অশনীরকেও।

ভিডিয়োটি ভারতের বিভিন্ন শহর জুড়ে অডিশন থেকে নির্বাচিত ব্যক্তিদের পার্সোনাল ইন্টারভিউ রাউন্ডের একটি ঝলক নিয়ে তৈরি। এতে গ্যাং লিডার রিয়া চক্রবর্তী, প্রিন্স নারুলা এবং গৌতম গুলাটির মধ্যে ঝগড়া দেখানো হয়েছে। আর ‘কনটেসটেন্ট অকশন’ রাউন্ডে দেখা গিয়েছে অশনীরকে।

আরও পড়ুন: বলিউড ব্যস্ত আইফায়, তীর্থে মন অক্ষয় কুমারের! কেদারনাথের পর গেলেন বদ্রীনাথে পুজো দিতে

ভিডিয়োতে দেখা যাচ্ছে বেশ কয়েকজন প্রতিযোগী ইন্টারভিউ রাউন্ডের জন্য উপস্থিত হয়েছেন। তাদের মধ্যে একজন আবার শিব ঠাকরের মুখোশ পরা। গ্যাং লিডাররা প্রতিযোগীদের ক্রয় করার জন্য নিজেদের মধ্যেই বিড করতে থাকে। একটি দৃশ্যে অশনীরকে বলতে শোনা যায়, ‘ভিক্ষাই তো চাইছিস। বলছিল ভাই নিয়ে নাও আমাকে।’ সঞ্চালক হিসেবে পাওয়া গেল সোনুকে।

আরও পড়ুন- IIFA 2023 Winner List: সেরা অভিনেতা হৃতিক, সেরা অভিনেত্রী আলিয়া! সবচেয়ে বেশি পুরস্কার পেল ব্রহ্মাস্ত্র, তারপরেই গঙ্গুবাই

কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘@ashneer.grover কোন লাইনে এসে গিয়েছেন আপনি! দেখে খারাপ লাগছে।’ অপরজন লিখলেন, ‘এটাই দেখার বাকি ছিল এবারে’। তৃতীয়জন লিখলেন, ‘শার্ক ট্যাঙ্ক থেকে বের দিতেই এসে গিয়েছে রোডিজে।’

প্রসঙ্গত, শার্ক ট্যাঙ্ক সিজন ১ দিয়েই ঘরে ঘরে পরিচিত নাম হয়ে ওঠেন অশনীর গ্রোভার। তবে দ্বিতীয় সিজনে তাঁকে আর দেখা যায়নি। সেই সময় তিনি জানান, নতুন সিজনে থাকছেন না জানতে পারার পরই সোশ্যাল মিডিয়া থেকে বাদবাদি শার্কসদের আনফলো করে দেন তিনি। দ্বিতীয় সিজনে তাঁর জায়গায় আসেন অমিত জৈন।

অশনীরের পাশাপাশি রোডিজ চর্চায় আছে রিয়া চক্রবর্তীর কারণেও। সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার প্রায় তিন বছরের মাথায় ফিরলেন রিয়া। এই সময়ে কম ওঠাপড়া যায়নি তাঁর জীবনে। এমনকী, তিনি রোডিজে আছেন জানতে পারার পরও সমালোচনার ঝড় বইয়ে দিয়েছিল সুশান্তের ভক্তরা। তবে বিতর্ককে পিছনে ফেলে আপাতত রিয়া চান সামনের দিকে এগোতেই।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত মোদীর ‘মুজরা’ মন্তব্যে পাল্টা ‘শালীনতা’র পাঠ প্রিয়াঙ্কার!বললেন,‘দেশের ইতিহাসে..' ইতিহাস গড়ার পথে কোপা আমেরিকা, প্রথমবার ম্যাচ পরিচালনা করবেন মহিলা রেফারি!

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.