হিমাংশীকে গোলাপ হাতে বিয়ের প্রস্তাব দিলেন আসিম (সৌজন্যে-কালার্স)
হিমাংশীকে গোলাপ হাতে বিয়ের প্রস্তাব দিলেন আসিম (সৌজন্যে-কালার্স)

বিগ বস ১৩: ফিল্মি কায়দায় হিমাংশীকে বিয়ের প্রস্তাব আসিমের!

  • হাঁটু গেড়ে বসে, গোলাপ হাতে আসিম হিমাংশিকে বলে ফেললেন নিজের মনের কথা, 'তুমি কি আমাকে বিয়ে করবে'?
  • কী জবাব দেবেন হিমাংশী খুরানা? পরিণতি পাবে 'আসিমাংশী'র প্রেম!

ভ্যালেন্টাইন্স ডে আসতে এখনও দিন কয়েক বাকি তবে বিগ বসের ঘরে প্রেমের মরসুম শুরু হয়ে গিয়েছে অনেক আগে থেকেই। বিগ বস সিজন ১৩ ঝগড়ার পাশাপাশি সংবাদ শিরোনামে থেকেছে লাভ অ্যাঙ্গেল এবং লাভ ট্রায়াঙ্গেলের জন্যও। তবে ‘সিধনাজ’ থেকে পরশ-মাহিরা সবাইকেই ছাপিয়ে গেল আসিম-হিমাংশীর প্রেম কাহিনি!

আসিমের প্রেমের টানে আবারও বিগ বসের ঘরে ফিরছেন হিমাংশী। তবে এইবার প্রতিযোগী হিসাবে নয়, আসিমকে সমর্থন করার জন্য। সেই সুযোগের সদ্ব্যবহারও করে ফেললেন আসিম। জাতীয় টেলিভিশনে হিমাংশিতে প্রেম প্রস্তাব নয় সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন আসিম রিয়াজ।

কালার্সের তরফে ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে সেই প্রমো। যেখানে দেখা যাচ্ছে হাঁটু গেড়ে বসে, হাতে গোলাপ নিয়ে একদম একদম ফিল্মি স্টাইলে আসিম হিমাংশিকে বলছেন, 'হিমাংশি আমি সত্যি তোমাকে ভালোবাসি। আজ অবধি কাউকে এইভাবে বলিনি, তুমি কি আমাকে বিয়ে করবে'?



গার্ডেন এলাকায় আসিমাংশীর এই রোম্যান্স নিঃসন্দেহে বিগ বসের ঘরের আবহাওয়া বেশ কিছুটা পাল্টে দিতে চলেছে। 'আসিমাংশী'- ফ্যানেদের তরফে এই নামই দেওয়া হয়েছে এই কিউট কপলকে। প্রমোতে হিমাংশিকে একথাও বলতে শোনা গেল, ‘গোটা দেশ আমাদের জন্য পাগল’।

প্রসঙ্গক বিগ বস সিজন ১৩-য় ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে এই রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন হিমাংশী। শুরু থেকেই হিমাংশীকে নিজের মনের কথা জানিয়ে এসেছেন আসিম। তবে বিগ বসের ঘরে থাকাকালীন হিমাংশী জানিয়েছিলেন তাঁর বিয়ের পাকা কথা হয়ে গিয়েছে। ৯ বছরের পুরোনো প্রেমিকের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন ইতিমধ্যেই। শোতে বাদ পড়ার পর মন বদলায় এই পাঞ্জাবি অভিনেত্রীর। ৯ বছর পুরোনো সম্পর্কে ইতি টানেন হিমাংশী, আসিমের জন্য ভেঙে ফেলেন এনগেজমেন্টও। সেই খবর আগেই আসিমের কাছে পৌঁছে দিয়েছিলেন শেফালি জরিওয়ালার স্বামী পরাগ ও আসিমের ভাই উমর রিয়াজ। তাই হিমাংশী বিগ বসের ঘরে রি-এন্ট্রি নেওয়া মাত্রই দেরি না করে মনের কথা বলেই ফেললেন আসিম। এখন দেখার আসিমের বিয়ের প্রস্তাবের কী জবাব দেন হিমাংশী!

বন্ধ করুন