বাংলা নিউজ > বায়োস্কোপ > Aus vs Ind: 'ঠোক দিয়া অস্ট্রেলিয়া কো', ভারতের জয়ে টুইট অমিতাভের, 'শান্তিতে ঘুমাবেন' শাহরুখ
ভারতের জয়ে উচ্ছ্বাস আমদাবাদে। (ছবি সৌজন্য রয়টার্স)
ভারতের জয়ে উচ্ছ্বাস আমদাবাদে। (ছবি সৌজন্য রয়টার্স)

Aus vs Ind: 'ঠোক দিয়া অস্ট্রেলিয়া কো', ভারতের জয়ে টুইট অমিতাভের, 'শান্তিতে ঘুমাবেন' শাহরুখ

  • উচ্ছ্বাস মেতেছেন বলিউড তারকারা। 

১৯৮৮ সালের পর থেকে অস্ট্রেলিয়া ব্রিসবেনে কোনও টেস্ট হারেনি। ভারত এর আগে কখনও গাব্বায় টেস্ট জেতেনি। দু'টি ছবিই বদলে দিল অজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। গাব্বার অজি দুর্গ বিধ্বস্ত করে টেস্ট সিরিজ জিতল ভারত। এই মাঠে নতুন করে ইতিহাস লিখল ভারত।

ব্রিসবেন টেস্টে অস্ট্রেলিয়াকে উত্তেজক ম্যাচে পরাজিত করে টিম ইন্ডিয়া। মাত্র তিন ওভার বাকি থাকতে গাব্বা টেস্ট তিন উইকেটে জিতে নেন রাহানেরা। বর্ডার-গাভাসকর ট্রফি নিজেদের দখলে রেখে ঐতিহাসিক জয় ভারতের। ম্যাচ জেতার পর ভারতীয় দলকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

শাহরুখ জানিয়েছেন, গত কাল খেলার চিন্তায় সারা রাত ঘুম হয়নি তাঁর। এবার শান্তিতে ঘুমোতে পারবেন। টুইটারে ‘চাক দে’ স্টাইলে ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

টেস্টে ঐতিহাসিক জয়ের পর ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। দেশের নামে গলা ফাটাতে দেখা গিয়েছে তাঁকে।

টিমকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন অভিনেতা অক্ষয় কুমার।

কপিল দেবের বায়োপিক ‘৮৩’-তে প্রাক্তন অধিনায়কের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করতে দেখা যায় তাঁকে। তিনি লিখেছেন, ঐতিহাসিক জয়।

অভিনেতা ববি দেওল নিজের একটি ছবির মেমে টুইটে শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ভারতীয় দলের গর্বের জয়।

ববি দেওলের টুইট নিয়ে ঠাট্টা করতে দেখা গিয়েছে রীতেশ দেশমুখকে। এরপরই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে গর্বের জয় লিখে টুইট করেছেন অভিনেতা।

শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ফারহান আখতার।

এছাড়া বলিউডের একাধিক তারকা অনিল কাপুর, করণ জোহর, প্রীতি জিন্টা, বোমান ইরানি, অর্জুন রামপাল-সহ অনেকে টুইট করে ভারতীয় দলের গাব্বায় টেস্টে ঐতিহাসিক জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন