বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্ঘটনায় গুরুতর আহত ‘বচপন কা প্যায়ার’ সহদেব; বাদশা লিখল ‘সবাই প্রার্থনা করুন’
বাইক দুর্ঘটনায় মারাত্মক আহত ‘বচপন কা প্যায়ার’এর সহদেব
বাইক দুর্ঘটনায় মারাত্মক আহত ‘বচপন কা প্যায়ার’এর সহদেব

দুর্ঘটনায় গুরুতর আহত ‘বচপন কা প্যায়ার’ সহদেব; বাদশা লিখল ‘সবাই প্রার্থনা করুন’

বাবার সাথে বাইকে করে যাওয়ার সময় মঙ্গলবার ঘটে এই দুর্ঘটনা। 

২০২১ সালে ভাইরাল হয়েছিল ‘বচপন কা প্যায়ার’! এতটাই সবার মনে ধরে যে মুখে মুখে ফিরতে থাকে সে গান। এমনকী ‘বচপন কা প্যায়ার’-এর সাথে পা মেলাতে ও গলা মেলাতে দেখা যায় তারকাদেরও। সহদেব দির্দোও পরিচিত মুখ হয়ে যায় গোটা দেশের কাছে। 

তবে, বছরের শেষটায় বড় বিপর্যয় নেমে এল সহদেবের পরিবারের কাছে। বাবার সাথে বাইকে করে গ্রামে ফিরছিল সে। আর তখনই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। মঙ্গলবার রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত চিকিৎসকরা তাঁকে রেখেছেন পর্যবেক্ষণে।

জানা গিয়েছে, হেলমেট ছিল না সহদেবের মাথায়। বাইকটি রাস্তায় পিছলে গেলে পড়ে যান দু'জনেই। তবে, সহদেবের বাবার সামান্য চোট লাগলেও, মাথায় আঘাত পান ১০ বছরের বালক। এবং জ্ঞান হারায়। জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাকে নিয়ে যাওয়া হয় জগদলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। 

সহদেব কেমন আছেন জানিয়ে টুইট করেছেন বাদশাও। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সহদেবের পরিবার ও বন্ধুদের সাথে আমি যোগাযোগ রাখছি। ও এখন অজ্ঞান, নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। আমি ওর পাশে আছি। আপনাদের সকলের প্রার্থনা প্রয়োজন।’

প্রসঙ্গত, সহদেবের গান শুনে বাদশা এতটাই অভিভূত হয়ে পড়েন যে তাঁকে নিয়ে বানিয়ে ফেলেন মিউজিক ভিডিয়ো। জনপ্রিয়তা পায় সেটিও। এখন গোটা দেশের একটাই ইচ্ছে, যেন জলদি সেরে উঠে স্বাভাবিক জীবনে ফিরে আসে সহদেব।

বন্ধ করুন