বাংলা নিউজ > বায়োস্কোপ > Jee Le Zaraa: আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা ভক্তদের জন্য খারাপ খবর! ফের পিছোল ‘জি লে জারা’র শ্যুটিং

Jee Le Zaraa: আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা ভক্তদের জন্য খারাপ খবর! ফের পিছোল ‘জি লে জারা’র শ্যুটিং

কোযায় সমস্যা? 

আগামী জুলাই মাসে শুরু হচ্ছে না ‘জি লে জারা’র শ্যুটিং। কী কারণে দেরি হচ্ছে? জানুন বিস্তারিত-
  •  
  • শুরু হবে হবে কিন্তু হচ্ছে না! গত বছর অগস্ট মাসে ঘোষণা হয়েছিল ‘জি লে জারা’র। মেয়েদের রোড ট্রিপের গল্প, পরিচালনায় ফারহান আখতার আর মুখ্য চরিত্রে আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা। সিনেপ্রেমীদের উত্তেজনার বাড়ানোর জন্য এইটুকুই যথেষ্ট। 

    কিন্তু ছবির প্রোডাকশনের কাজ এখনও শুরু হয়নি! চলতি বছর জুলাই বা অগস্টের শুরুতে এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তেমনটা হচ্ছে না, ই-টাইমস জানাচ্ছে আগামী বছরের আগে ‘জি লে জারা’র সেটে আলো জ্বলবে না। কিন্তু কী কারণে এই দেরি? 

    একসঙ্গে তিন লিডিং লেডি-র ডেট নিয়ে সমস্যা। সূত্র বলছে, ক্যাটরিনা, আলিয়া, প্রিয়াঙ্কা তিনজনই ফাঁকা রয়েছেন এমন তারিখ পেতে সমস্যা হচ্ছে, এর জেরেই প্রোডাকশনের কাজ জুলাইতে শুরু হচ্ছে না। 

    এই ছবির সঙ্গেই দীর্ঘদিন পর বলিউডের ছবিতে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক ফারহান আখতারকে তিনি আগেই হুঁশিয়ারি দিয়ে রেখেছেন, এই ছবিতে যেন নাচ করবার সুযোগ থাকে তাঁর কাছে। হিন্দি সংলাপ বলতেও মুখিয়ে রয়েছেন ‘দ্য বেওয়াচ’ তারকা। 

    উল্লেখ্য, 'জিন্দেগি না মিলেগি দোবারা' ছবিতে তিন পুরুষ বন্ধুর রোড ট্রিপের গল্প তুলে ধরেছিলেন ফারহান, এবার সে জায়গা নিচ্ছে তিন নারী চরিত্র। বন্ধুত্বের সংজ্ঞা দিয়েছিল 'জিন্দেগি না মিলেগি দোবারা', এইবার তেমনই কিছু ধামাকা হবে আশাবাদী ফ্যানেরা। পাশাপাশি একসময়ের ভালো বন্ধু ক্যাটরিনা-আলিয়ার মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল রণবীর কাপুরকে ঘিরে। ব্যক্তিগত মনোমালিন্য ভুলে প্রথমবার এক ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা, সেটাও এই ছবির উপরি পাওনা। 

    জোয়া আখতার, ফারহান আখতার এবং রীমা কাগতি মিলে লিখেছেন ছবির চিত্রনাট্য, প্রযোজনার দায়িত্ব সামলাবেন রীমা, জোয়া, রীতেশ সিধওয়ানি এবং ফারহান। 

     

    বন্ধ করুন