বাংলা নিউজ > বায়োস্কোপ > রিভিউ যাই হোক বক্স অফিসে ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

রিভিউ যাই হোক বক্স অফিসে ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

Bade Miyan Chote Miyan Vs Maidaan BO: একই সঙ্গে মুক্তি পেয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। এই দুই ছবির বক্স অফিসে টক্কর জমে উঠেছে। চারদিনে কে কত আয় করল?

একই দিনে মুক্তি পেয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। বক্স অফিসেও টক্কর জমে উঠেছে দুই ছবির। চারদিনে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ছবি বেশ অনেকটাই এগিয়ে গিয়েছে অজয়ের ময়দানের তুলনায়। রবিবার বক্স অফিসে কোন ছবি কত আয় করল?

ময়দান ছবিটির বক্স অফিস কালেকশন

অজয় দেবগন অভিনীত এই বায়োপিক ছবিটি প্রথম চারদিনে বক্স অফিসে মোট ২১ কোটি ৮৫ লাখ টাকা আয় করেছে। বৃহস্পতিবার ইদের দিন মুক্তি পেয়েছে এই ছবিটি।

আরও পড়ুন: দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, 'রাস্তায় নেমে হাত না নোংরা হলে...'?

প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ টাকায়। শনি এবং রবিবার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রবিবার ৬ কোটি ২৫ লাখ টাকা আয় করে। ফলে চারদিনে এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২১.৮৫ কোটি টাকায়, এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বক্স অফিস কালেকশন

অন্যদিকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি বক্স অফিসে চারদিনে ময়দানের জাস্ট দ্বিগুণ আয় করেছে। এটি রবিবার পর্যন্ত মোট ৪০.৭৫ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে।

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম। দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। ফলে প্রথম চারদিনে বক্স অফিসে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর মোট রোজগার ৪০ কোটি ৭৫ লাখ টাকা।

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটি। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

আরও পড়ুন: স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, 'কয়েক মাস না পেলেই মনে হয়....'

আরও পড়ুন: দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, অদেখা ছবি দিয়ে লিখলেন, 'এতদূর যেতে হবে...'

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পাবে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

বায়োস্কোপ খবর

Latest News

কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.