বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh-Badshah: অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে বাদশা, মধ্যরাতে দুজনে স্কুটি নিয়ে বেরোলেন শহর ভ্রমণে

Arijit Singh-Badshah: অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে বাদশা, মধ্যরাতে দুজনে স্কুটি নিয়ে বেরোলেন শহর ভ্রমণে

অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে কেন এলেন বাদশা?

অরিজিৎ সিং আর বাদশাকে স্কুটিতে একসঙ্গে দেখে গায়ের লোম খাড়া হল অনুরাগীদের। নতুন কোনও প্রোজেক্ট নাকি শুধুই সৌজন্য সাক্ষাৎ?

অরিজিত সিং-এর ভক্ত সংখ্যা লাখ-লাখ। যদিও জিয়াগঞ্জের ছেলেটার লাইফস্টাইল দেখে তা বোঝার কোনও উপায় নেই। মুর্শিদাবাদে এসে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই থাকেন তিনি। তবে তাতে অবশ্য, বাড়ির বাইরে ভক্তদের ভিড় কমে না। পছন্দের গায়ককে এক ঝলক দেখতে অরিজিতের অনুরাগীরা ঘুরঘুর করেন রাত-বিরেতে জিয়াগঞ্জের বাড়িটার বাইরে। আর বুধবার সেই বাড়ি থেকেই বের হতে দেখা গেল বলিউডের আরেক জনপ্রিয় র‌্যাপার বাদশাকে।

পাপারাজ্জো অ্যাকাউন্ট চলি আনলাইনের থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে সমাজমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে মধ্যরাতে অরিজিতের বাড়ি থেকে বের হচ্ছে বেশ কয়েকটা স্কুটি। একদম প্রথমটিতে অরিজিৎ। খুব সম্ভবত সাদা বা কোনও হালকা রঙের টি-শার্ট পরে আছেন তিনি। আরেকটি স্কুটিতে স্পষ্ট বসে থাকতে দেখা গেল বাদশাকে। তিনি পরেছেন কালো রঙের টি-শার্ট। নতুন কোনও প্রোজেক্ট আসছে বুঝি দুজনের? আরও পড়ুন: গণেশ পুজো মিটিয়ে দিল দূরত্ব, কার্তিকের বাড়িতে গেলেন সারা! সঙ্গে কাকে নিলেন?

এই ভিডিয়ো ভাইরাল হতেই উত্তেজনায় টগবগিয়ে ফুটছেন দুই গায়কের ভক্তরা। একজন কমেন্টে লিখলেন, ‘এটা তো বড় খবর! দুর্দান্ত কিছু আসবে মনে হচ্ছে।’ আরেকজন লিখলেন, ‘আমি উত্তেজিত’। তৃতীয়জনের কমেন্ট, ‘অবিশ্বাস্য’। আরও পড়ুন: পিছনে ফেলল বাহুবলী ২-কে! শাহরুখের ‘জওয়ান’ ঘোড়া থামবে না সহজে, ১৪ দিনের আয় কত?

কেউ কেউ আবার এই ভিডিয়ো দেখে আর্জি করলেন, ‘ওদের একটু একা ছেড়ে দিন। রাতদিন ক্যামেরা নিয়ে লোক পিছনে পড়ে থাকলে কারই বা ভালো লাগে। মানছি তারকা। তা বলে এত বাড়াবাড়ি নেওয়া যায় না সবসময়।’

র‍্যাপার হিসেবে বাদশাও কিন্তু কম জনপ্রিয় নয়। বাদশার লাইভ কনসার্টেও থাকে থিকথিকে ভিড়। কালা চশমা, গরমি, পানি পানি, গেন্দা ফুলের মতো অনেক হিটই তিনি উপহার দিয়েছেন বলিউডকে। তাই অরিজিৎ আর বাদশা জুটি বাঁধলে তা নেহাত মন্দ হবে না। 

শাহরুখ খানের হিট অ্যাকশন ড্রামা জওয়ান-এ একটি রোম্যান্টিক গান গেয়েছেন অরিজিৎ সিং। যা ফের একবার সুপার-ডুপার হিট। ‘চালেয়া’-র ট্র্যাকে এখন নেচে ফেলেছেন তারকা থেকে সাধারণ মানুষ সকলে। ‘রং দে তু মোহে গেরুয়া’, ‘জালিমা’ থেকে ‘ঝুমে জো পাঠান’-এর পর শাহরুখ-অরিজিতের জুটিতে যোগ হয়েছে আরও একটা হিট। সঙ্গে পুজোতে মুক্তি পেতে চলা দেবের ‘বাঘাযতীন’ সিনেমাতেও রয়েছে অরিজিতের ‘আসব ফিরে’ গান। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.