বাংলা নিউজ > বায়োস্কোপ > Baishakhi-Sovon: সরস্বতী পুজোয় রোম্যান্সে ভরপুর বৈশাখী, শোভনের চোখে চোখ রেখে করলেন বিশেষ আবদার
শোভন-বৈশাখী।

Baishakhi-Sovon: সরস্বতী পুজোয় রোম্যান্সে ভরপুর বৈশাখী, শোভনের চোখে চোখ রেখে করলেন বিশেষ আবদার

  • কলকাতার প্রাক্তন মেয়রের সাথে বৈশাখীর সম্পর্কের চর্চা গত বছরের একদম প্রথম থেকেই।

প্রেমের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়। একটু আদুরে আবদারও রাখতে দেখা গেল বৈশাখীকে তাঁর মনের মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি শেয়ার করেন তিনি। আর সেগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে অন্তর থেকে ভালোবাসো।’ যেন সার্থক করছেন ‘বাঙালির ভ্যালেন্টাইনস ডে’।

কলকাতার প্রাক্তন মেয়রের সাথে বৈশাখীর সম্পর্কের চর্চা গত বছরের একদম প্রথম থেকেই। ভালোবাসা জাহির করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে নাম বদল করে দেন তিনি। রাখেন ‘বৈশাখী শোভন ব্যানার্জি’ নাম। সাথে পুজোর আগে নানারকম অন্তরঙ্গ মুহুর্তে ধরা দিয়েছেন ক্যামেরায়। দশমীতে বৈশাখীর সিঁথি সিঁদুরেও রাঙিয়ে দেন শোভন। যা নিয়ে হইচই খুব একটা কম হয়নি।

প্রেমে থইথই বৈশাখী আর শোভন। 
প্রেমে থইথই বৈশাখী আর শোভন। 

শুক্রবারই যিশু সেনগুপ্ত অভিনীত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনায় 'বাবা বেবি ও'-র গানে ভিডিয়ো বানিয়ে তা শেয়ার করেছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যা তুমুল ভাইরাল হয়েছিল। তারপর আসে এই ছবি। 

এবারেও ছবির পরতে পরতে যেন ভালোবাসা। কমলা রঙের নীল পারের শাড়িতে দেখা গেল বৈশাখীকে। আর শোভন পরেছেন সাদা পাঞ্জাবি। একটা ছবিতে দু'জনকে পাওয়া গেল হাতে হাত রেখে। পিয়ানো বাজাতেও দেখা গেল তাঁদের। একগাল হেসে পোজ দিয়েছেন দু'জন।

ভালোবাসা মাখা মুহূর্তে শোভন-বৈশাখী। 
ভালোবাসা মাখা মুহূর্তে শোভন-বৈশাখী। 

যদিও শুধু শোভন নয়, মেয়ে রিলিনার সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেছেন বৈশাখী।মেয়ের সরস্বতী বন্দনার ভিডিয়োও শেয়ার করেছেন ফেসবুকে। আর তাতেই বোঝা গেল সরস্বতী পুজোর আমেজে তিনিও মেতে উঠেছেন তরুণদের মতো করে।

বন্ধ করুন