বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কের দু-বছর উদযাপন, ভূ-স্বর্গে প্রেমিকের সঙ্গে একান্তে 'বালিকা বধূ'র অভিকা
অভিকা গর-মিলিন্দ চান্দওয়ানি
অভিকা গর-মিলিন্দ চান্দওয়ানি

সম্পর্কের দু-বছর উদযাপন, ভূ-স্বর্গে প্রেমিকের সঙ্গে একান্তে 'বালিকা বধূ'র অভিকা

  • মিলিন্দের প্রেমের জোয়ারে ভাসছেন 'বালিকা বধূ' অভিকা গর।

বালিকা বধূর সেই ছোট্ট আনন্দী মনে আছে তো! যার অভিনয় আট থেকে আশির হৃদয় কেড়ে নেয়। সেই আনন্দী ওরফে অভিকা গর এখন বছর ২৩-এর যুবতী। প্রেমের জোয়ারে ভাসছেন অভিকা গর। সদ্য সম্পর্কের দু’বছর সম্পূর্ণ হয়েছে। সেলিব্রেশনে বয়ফ্রেন্ড মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে ভূ-স্বর্গে পাড়ি দিয়েছে সে। 

জম্মু কাশ্মীরে একান্তে ছুটি কাটাচ্ছেন অভিকা এবং মিলিন্দ। সোনমার্গ থেকে ছবি শেয়ার করে বালিকা বধূ অভিনেত্রী লিখেছেন, ‘দু’বছর ধরে এই মানুষটাকে চিনি। আমার জীবন আনন্দ এবং ভালবাসায় পূর্ণ হয়েছে তোমার জন্য। নিজের উপর বিশ্বাস রাখতে শেখানোর জন্য মিলিন্দকে অনেক ধন্যবাদ। প্রতিদিন উন্নতি করতে আরও অনুপ্রাণিত করো। আমি আশীর্বাদপ্রাপ্ত-ধন্য। তোমার সঙ্গে প্রতিটি মুহূর্ত সেলিব্রেট করব, কথা দিলাম'। একই ছবি শেয়ার করেছেন মিলিন্দও।

সম্পর্কের দু-বছর উদযাপন করে একে অপরে আগলে ছবি দিতে দেখা গেল। এর আগেও বহুবার তাঁদের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিকা। মিলিন্দ MTV রোডিজ রিয়্যাল হিরোস ২০১৯-এ অংশগ্রহণ করেছিলেন। আপাতত একটি NGO চালাচ্ছেন মিলিন্দ। প্রেম, খুনসুটি দুটোই ভরপুর রযেছে দুজনের সম্পর্কে।

২০০৮ সাল থেকে ‘বালিকা বধূ’র কেন্দ্রীয় চরিত্র আনন্দী হিসেবে দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল অভিকা। 'বালিকা বধূ' ছাড়াও ‘শশুরাল সিমার কা’, ‘রাজকুমার আরিয়ান’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিকা। অংশ নিয়েছে খতরো কে খিলাড়ি সহ একাধিক রিয়ালিটি শোতেও। অভিকা ধারাবাহিকের পাশাপাশি কয়েকটি দক্ষিণী সিনেমায় অভিনয় করছেন। তেলুগু সিনেমা করে ইতিমধ্যেই তিনি সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

 

 

বন্ধ করুন