বাংলা নিউজ > বায়োস্কোপ > Bamba Bakya: প্রয়াত ঐশ্বর্যর ‘পোন্নিয়ান সেলভান' ছবির গায়ক বাম্বা বাক্য, বয়স হয়েছিল ৪৯

Bamba Bakya: প্রয়াত ঐশ্বর্যর ‘পোন্নিয়ান সেলভান' ছবির গায়ক বাম্বা বাক্য, বয়স হয়েছিল ৪৯

প্রয়াত তামিল প্লেব্যাক গায়ক বাম্বা বাক্য।

সম্প্রতি মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান পার্ট ১’-য়ে ‘পোন্নি নাধি’ গানটি গেয়েছিলেন বাম্বা বাক্য। এ আর রহমানের সর্বক্ষণের সহযোগী ছিলেন তিনি। তাঁর প্রয়াণে শোকের ছায়া সঙ্গীত জগতে। 

প্রয়াত তামিল প্লেব্যাক গায়ক বাম্বা বাক্য। শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স ৪৯। সম্প্রতি মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান পার্ট ১’-য়ে ‘পোন্নি নাধি’ গানটি গেয়েছিলেন তিনি। বেশ কিছু রিপোর্ট বলছে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। খ্যাতনামা গায়কের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

বাম্বা বাক্যা ‘পুলিনাঙ্গল’ এবং ‘সিমতাঙ্গারন’-এর মতো একাধিক হিট গান গেয়েছেন। তিনি তাঁর ব্যারিটোনের জন্য পরিচিত ছিলেন। এ আর রহমানই ‘রজনীকান্তের ২.০’-তে বাক্যাকে প্রথম সুযোগ দিয়েছিলেন, শঙ্করের হিট ছবি ‘এনথিরান: দ্য রোবটের সিক্যুয়াল’ ছিল এই ছবি। ‘পন্নি নধী’-ও, সুর করেছেন এ আর রহমান। আরও পড়ুন: Ramesh Sippy: প্রথম প্যান ইন্ডিয়া ছবি 'শোলে'! বর্তমান সময়ের ছবির সফলতা প্রসঙ্গে পরিচালক রমেশ

২.০-এ, বাম্বা বাক্য হিট গান ‘পুলিনাঙ্গল’ গেয়েছিলেন। একই বছর, তিনি বিজয় সরকারের হয়ে এ আর রহমানের জন্য আবার গান করেন। তিনি এ আর রহমানের সর্বক্ষণের সহযোগী ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় অনেক তারকা গায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তামিল অভিনেতা শান্তনু ভাগ্যরাজ টুইটারে লিখেছেন, ‘তাঁর কণ্ঠ খুব পছন্দের। অনেক তাড়াতাড়ি চলে গেলেন।’ গায়ক-সুরকার সন্তোষ ধয়ানিধি টুইট করেছেন, ‘শান্তিতে থাকুন ভাই @bambabakya #bambabakya খুব তাড়াতাড়ি চলে গেলে।’ তামিল গায়কের প্রয়াণে শোকের ছায়া সঙ্গীত জগতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা? ত্বকের দাগ-ছোপ মুছে দেবে এই ঘরোয়া প্যাক! কীভাবে বানাবেন জেনে নিন মুখ্যমন্ত্রীর সফর নিয়ে সতর্কবার্তা পৌঁছল বন দফতরে, বন্যপ্রাণীর হানা নিয়ে নির্দেশ ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর OFC vs MBSG Live Streaming: ওড়িশা-মোহনবাগান ম্যাচ কীভাবে ফ্রি-তে দেখবেন জানুন ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল ১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি করিনা-কৃতি-টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে কী? মুসলিম গুন্ডাদের ব্লকে ব্লকে নেতা বানিয়েছে তৃণমূল: দিলীপ ঘোষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.