বাংলা নিউজ > বায়োস্কোপ > গুঞ্জন সত্যি! গোপনে দ্বিতীয় বিয়ে করলেন বাংলাদেশের মাহিয়া মাহি; ভালোবাসা ভক্তদের
মাহিয়া মাহি।
মাহিয়া মাহি।

গুঞ্জন সত্যি! গোপনে দ্বিতীয় বিয়ে করলেন বাংলাদেশের মাহিয়া মাহি; ভালোবাসা ভক্তদের

  • রাকিবের সঙ্গেই বিয়ে করলেন মাহিয়া মাহি। 

ওপার বাংলার নায়িকা মাহিয়া মাহি-র বিয়ের আঁচ পৌঁছেছিল এপারেও। অভিনেত্রী দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই খবর আঁচ করে উত্তাল হয়েছিল নেটপাড়া। আসলে আভাসটা এসেছিল অভিনেত্রীর কাছ থেকেই। সোশ্যাল মিডিয়ায় মাহি লিখেছিলেন, ১৩ সেপ্টেম্বর তিনি সকলকে সারপ্রাইজ দেবেন। তারপর থেকেই সবাই আঁচ করে নেয় বিয়ে করবেন তিনি। কারণ বাংলাদেশের এক ব্যবসায়ী-রাজনীতিবিদের সঙ্গে তাঁর সম্পর্ক জানা ছিল অনেকেরই। আর ঠিক তাই এল। ১৩ তারিখ মধ্যরাতেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বাংলাদেশের নায়িকা। 

মাহিয়া নিজের ছবি শেয়ার করে ফেসবুকে লিখলেন, ‘আলহামদুলিল্লাহ আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’ মাহির এই পোস্টে তাঁকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। নতুন জীবন যেন সুখের হয়, সকলেই সেই কামনা করেছেন।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘দ্য ডেইলি স্টার’কে বিয়ের তথ্য নিশ্চিত করেছেন নিজমুখে। তিনি বলেন, ‘আজকে আমার বিয়ে হয়েছে। আমার অনেক ভালোলাগার দিন আজ। আশা করি, আমাদের জন্য দোয়া করবেন সবাই। ভালোবাসায় রাখবেন আমাদের। আপাতত এইটুকুই।’

মে মাসে প্রথম স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরও সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছিলেন মাহি। ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন তিনি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তাঁরা বিবাহ বিচ্ছেদ করছেন। তারপর জুন থেকেই একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের জীবনে আসা নতুন ভালোবাসার আভাস দিতে থাকেন। তারপর তাঁকে বেশ কয়েকবার দেখা যায় বাংলাদেশের গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে। অবশেষে রাকিবের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের অবসান ঘটিয়ে গাঁটছড়া বাঁধলেন।

বন্ধ করুন