বাংলা নিউজ > বায়োস্কোপ > Basabdatta Chatterjee: মা-মেয়ের আদুরে মুহূর্ত, সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করলেন বাসবদত্তা
সদ্য মা হয়েছেন বাসবদত্তা।

Basabdatta Chatterjee: মা-মেয়ের আদুরে মুহূর্ত, সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করলেন বাসবদত্তা

  • ফেসবুকে অভিভাবক হওয়ার খবর জানিয়েছেন বাসবদত্তার স্বামী অনির্বাণ বিশ্বাস। স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, 'রাজকন্যাকে স্বাগত।'

দু'দিন আগে মা হয়েছেন। শুরু হয়েছে নতুন অধ্যায়। রবিবার একরত্তির সঙ্গে ছবি দিলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়।

হাসপাতালের বিছানায় শুয়ে বাসবদত্তা। মায়ের বুকে গুটিসুটি একরত্তি মেয়ে। মুঠো পাকানো কচি হাতে আদর করছেন অভিনেত্রী। এমনই মিষ্টি মুহূর্ত ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। আদর করে মেয়েকে 'লক্ষ্মীছানা' ডেকেছেন। ছবির ক্যাপশনেই সেই নামের কথা জানিয়েছেন 'বয়েই গেল'র নায়িকা। পোস্টার কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তার বন্যা। মা-মেয়ের আদুরে ছবি বয়ে এনেছে একরাশ খুশির হাওয়া। তেমনটাই বলছেন বাসবদত্তার অনুরাগীরা।

ফেসবুকে অভিভাবক হওয়ার খবর জানিয়েছেন বাসবদত্তার স্বামী অনির্বাণ বিশ্বাস। স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, 'রাজকন্যাকে স্বাগত।' তাঁর পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা। নতুন মা-বাবাকে অভিনন্দন জানাচ্ছেন সকলেই।

ঋতুপর্ণ ঘোষের 'গানের ওপারে'র হাত ধরে আসে কাঙ্ক্ষিত সাফল্য। ছোট পর্দায় দীর্ঘ দিন একচেটিয়া কাজ করেন বাসবদত্তা। অভিনয় করেন 'গোয়েন্দা গিন্নি', 'মন নিয়ে কাছাকাছি', 'বয়েই গেল'র মতো ধারাবাহিকে। বড় পর্দাতেও সাবলীল তিনি। 'আসা যাওয়ার মাঝে', 'রক্ত রহস্য', 'তখন কুয়াশা ছিল'র মতো একাধিক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। 'আকাশ অংশত মেঘলা'য় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়র সঙ্গে অভিনয় করবেন তিনি।

বন্ধ করুন